চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬৬। তিনি আসমান-যমীন ও এতদুভয়ের মধ্যবর্তী সব কিছুর পালনকর্তা, পরাক্রমশালী  মার্জনাকারী।

৬৭। বলুন, এটি এক মহাসংবাদ।

৬৮। যা থেকে তোমরা মুখ ফিরিয়ে নিয়েছ।

৬৯। ঊর্ধ্ব জগৎ সম্পর্কে আমার কোন জ্ঞান ছিল না যখন ফেরেশতারা কথাবার্তা বলছিল।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখীদের মনের জোর কম থাকে

-রবার্ট হেরিক


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়- পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


ফটো গ্যালারি
বেগম খালেদা জিয়ার মুক্তি এবং জেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে চাঁদপুরে মানববন্ধন
স্টাফ রিপোর্টার
১৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি এবং চাঁদপুর জেলা ছাত্রদলের নবঘোষিত কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত ৯ জুন শনিবার বিকেলে চাঁদপুরের ত্যাগী ও তৃণমূল ছাত্রদলের ব্যানারে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার সুচিকিৎসার জোরালো দাবি জানান। একই সাথে তারা ত্যাগী ও যোগ্যদের বাদ দিয়ে ছাত্রদলের কেন্দ্রঘোষিত চাঁদপুর জেলা ছাত্রদলর নবঘোষিত কমিটিকে 'অগঠনতান্ত্রিক এবং অযোগ্য পকেট কমিটি' বলে অখ্যায়িত করে তা বাতিলের দাবি জানান। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রদল নেতা সফিউদ্দিন বাবলুসহ অন্য নেতৃবৃন্দ।



বক্তারা বলেন, গত ৫ জুন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ থেকে জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে নির্যাতিত, ত্যাগী, যোগ্য ও তৃণমূল নেতৃবৃন্দকে বাদ দেয়া হয়েছে। এই কমিটি চাঁদপুরের জাতীয়তাবাদী আদর্শ তথা জাতীয়তাবাদী ছাত্রদলের ত্যাগী, নির্যাতিত ও তৃণমূল নেতা-কর্মীদের বিপরীতে করা হয়েছে। আমরা অত্যন্ত ক্ষোভ ও ঘৃণার সাথে এই কমিটি প্রত্যাখ্যান করছি। বক্তারা আরো বলেন, গত ৬ জুন আমরা ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলাম। সেখানে বলেছি যে, এই সময়ের মধ্যে কমিটি বাতিল করে জাতীয়তাবাদী আদর্শের সকল ত্যাগী, যোগ্য, নির্যাতিত ও তৃণমূল ছাত্রদল কর্মীর সমন্বয়ে এবং চাঁদপুরের সাবেক এমপি, সর্বশেষ ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য পদে নির্বাচন করা নেতৃবৃন্দ ও চাঁদপুরস্থ বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যদের সাথে আলোচনা, পরামর্শ করে একটি শক্তিশালী কমিটি গঠন করার জন্যে। কিন্তু এখনো পর্যন্ত সংশ্লিষ্ট নেতৃবৃন্দ কোনো প্রকার ভ্রূক্ষেপ করেনি। এখন পবিত্র মাহে রমজান এবং ঈদুল ফিতর আসন্ন হওয়ায় আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করছি। আমাদের দাবি মেনে না নিলে ঈদের পরে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের পাশাপাশি ছাত্রদলের এই কমিটি বাতিলের জন্যে আরো কঠোর আন্দোলন করা হবে।



এ সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের আহ্বায়ক সুকুমার রায়, সদস্য সচিব ফজলে রাবি্ব, চাঁদপুর সরকারি কলেজ শাখার সাবেক যুগ্ম আহ্বায়ক জিএম সেলিম, কলেজ শাখার বর্তমান কমিটির সদস্য সচিব বারেক ভূঁইয়া, ছাত্রদল নেতা রোমান পাটওয়ারী, বাহাদুর পাটওয়ারী, রোজন চৌধুরী, সুমন বেপারী, কাউছার ভঁূইয়া, আল-আমিন, আলাউদ্দিন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৮৪৪০৪
পুরোন সংখ্যা