চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
সঞ্চালন লাইনে জরুরি রক্ষণাবেক্ষণ
ঈদের ছুটিকালীন সাতদিন চাঁদপুরে গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটতে পারে
চাঁদপুরে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে না : ব্যবস্থাপক, বাখরাবাদ গ্যাস বিতরণ, চাঁদপুর
মিজানুর রহমান
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের আওতাধীন চাঁদপুর, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর জেলা এবং কুমিল্লা জেলার লাকসাম, লালমাই ও বরুড়া উপজেলায় ঈদের ছুটিকালীন সময়ে ৭ দিন গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটতে পারে। এ ব্যাপারে এসব অঞ্চলের সকল শ্রেণির গ্যাস গ্রাহকদের অবহিত করে চাঁদপুর শহরে গত ক'দিন মাইকিং করা হয়েছে।



সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, আসন্ন ঈদ-উল-ফিতরের ছুটিকালীন সময়ে অর্থাৎ ১৮-০৬-২০১৮খ্রিঃ হতে ২৪-০৬-২০১৮খ্রিঃ পর্যন্ত সময়ে জিটিসিএল কর্তৃক বাখরাবাদ-চট্টগ্রাম উচ্চচাপ সঞ্চালন লাইনের অন স্ট্রীম পিগিং কার্যক্রম (জরুরি রক্ষণাবেক্ষণ কাজ) সম্পন্ন করা হবে। এ কার্যক্রম চলাকালীন সময়ে চাঁদপুর ১৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্ল্যান্ট (সিসিপিপি) এবং ফেনীতে অবস্থিত ডরিন পাওয়ার প্ল্যান্টে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ পিগিং কার্যক্রমের জন্যে উক্ত জেলা ও উপজেলাগুলোতে উল্লেখিত সাতদিন বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটতে পারে।



উক্ত সময়ে চাঁদপুর সদর, মতলব, হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সকল শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহে বিঘ্ন হতে পারে। গ্রাহকগণের সাময়িক অসুবিধার জন্যে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।



বাখরাবাদ গ্যাস বিতরণ চাঁদপুর কার্যালয়ের ব্যবস্থাপক মহিবুর রহমান জানান, চাঁদপুরে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে না। আশুগঞ্জ থেকে চট্টগ্রামের মেইন সঞ্চালন লাইনের পিগিং কাজ করার সময় সাময়িক কিছু সময়ের জন্যে গ্যাস সরবরাহে বিঘ্ন হতে পারে। তবে চাঁদপুরে তেমন সমস্যা হবে না। তারপরও সরকারের সিদ্ধান্ত গ্রাহকদের বিষয়টি জানিয়ে দেয়া।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০১৭৪৮
পুরোন সংখ্যা