চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ভূট্টোকে ১শ পিস ইয়াবাসহ শুক্রবার আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রী মাদক প্রতিরোধের ব্যাপারে সর্বোচ্চ আন্তরিক
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
মাহবুব আলম লাভলু ও বাবুল মুফতি
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বুুধবার মতলব উত্তর উপজেলার মোহনপুরের নিজ বাসভবনে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষদের সাথে ঈদপূর্বক মতবিনিময় ও যাকাতের কাপড় বিতরণকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, মাদকের কারণে যুব সমাজের একটি অংশ আজ ধ্বংস হয়ে যাচ্ছে। কিছু দুষ্ট লোকের কারণে এসব হচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক প্রতিরোধের ব্যাপারে সর্বোচ্চ আন্তরিক। কাজেই মাদকের ব্যাপারে কোনো ধরনের আপোষ নেই। মাদক প্রতিরোধে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে এক হয়ে কাজ করতে হবে।



তিনি আরো বলেন, বিএনপির জ্বালাও-পোড়াও আন্দোলন, এতিমের টাকা লুটপাট, বিদেশীদের কাছে গিয়ে অহেতুক নালিস ও নাগরিকত্ব নিয়ে ধুম্রজাল সৃষ্টিকারীদের বাংলার জনগণ ভালো করেই চিনে। বাংলার জনগণ উন্নয়নে বিশ্বাস করে এবং উন্নয়নের স্বার্থে তারা আবারো আওয়ামী লীগকেই ক্ষমতায় দেখতে চায়। সামনে পবিত্র ঈদুল ফিতর সকলের জন্যে আনন্দের দিন। এই আনন্দের মধ্যে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে কঠোরভাবে জবাব দেয়া হবে।



মতলবের দুই উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে স্থানীয় দরিদ্র ও অসহায় নারীদের ঈদ করার জন্যে মন্ত্রী তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও কয়েক সহস্রাধিক অসহায় ও দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ করেন।



উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুর দিপু, মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর সহকারী কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, মতলব উত্তর ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা শামছুল হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী আসমা আক্তার অাঁখিসহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৭৫৬২
পুরোন সংখ্যা