চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ভূট্টোকে ১শ পিস ইয়াবাসহ শুক্রবার আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জের প্রতিটি গ্রামে এমএ হান্নানের উন্নয়নের ছোঁয়া রয়েছে
সাবেক মেয়র মঞ্জিল হোসেন
এমরান হোসেন লিটন
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেন বলেছেন, ১৪ বছর পৌরসভার জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছি। চেষ্টা করেছি জনগণের দেয়া ভোটের মর্যাদা রক্ষা করতে। পৌরসভার নাগরিকদের সেবা দিয়েছি। বিনিময়ে পেয়েছি মানুষের ভালোবাসা। গত ১৩ জুন বুধবার দুপুরে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এমএ হান্নানের প্রতিষ্ঠিত এমএ হান্নান শিক্ষা ও মানবকল্যাণ ট্রাস্টের উদ্যোগে গরিব ও অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সাবেক মেয়র মঞ্জিল হোসেন এসব কথা বলেন। তিনি আরো বলেন, ফরিদগঞ্জের উন্নয়নের রূপকার আলহাজ্ব এমএ হান্নান। কোনো নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও ফরিদগঞ্জের রাস্তাঘাট, স্কুল-কলেজ-মাদ্রাসার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। ফরিদগঞ্জে এমন কোনো গ্রাম নেই যেখানে এমএ হান্নানের উন্নয়নের ছোঁয়া লাগেনি।

এদিকে বুধবার উপজেলার ১৪নং ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন, পৌরসভা, ১৫নং রূপসা উত্তর, ১৬নং রূপসা দক্ষিণ, ৫নং গুপ্টি পূর্ব ও ৬নং গুপ্টি পূর্ব ইউনিয়নের বিভিন্ন স্থানে ঈদবস্ত্র বিতরণ করা হয়। পবিত্র ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০টি স্থানে প্রায় ২০ হাজার অসহায় জনগণের মাঝে এই শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ অব্যাহত থাকবে।

ঈদসামগ্রী বিতরণের ২য় দিন এমএ হান্নানের পক্ষে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেন (ভিপি), সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল হক চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা নজরুল ইসলাম নজু, বিশিষ্ট রাজনীতিবিদ আবু জাফর খসরু মোল্লা, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন শিপন, শাহাবউদ্দিন মাস্টার, সাবেক ছাত্রনেতা আরিফ পাটওয়ারী, নেছার আহম্মেদ, জেলা যুবদল নেতা মাসুদ আলম, কাদের মেম্বার, কাউছার হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৩৯৪০
পুরোন সংখ্যা