চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
ভুক্তভোগীরা বাড়ি ছাড়া
মতলব উত্তরে সরকার দলীয় নেতাদের বাড়িতে দফায় দফায় হামলা!
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল ১৩ জুন বুধবার বিকেলে মতলব উত্তর উপজেলার লতুরদি গ্রামের সাবেক মেম্বার হাজী গোলাম হোসেন জহির ও পাঁচআনীতে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য ও ঢাকা সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু হানিফ অভির বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সশস্ত্র অবস্থায় অস্ত্র উঁচিয়ে নাউরীর নজরুল দর্জির ছেলে উপজেলা ছাত্রলীগের সদস্য সন্ত্রাসী আমিনুলের নেতৃত্বে শতাধিক অস্ত্রধারী ক্যাডার এ হামলা চালায়। গত ক'দিনে এ পর্যন্ত তিনবার জহির মেম্বারের বাড়িতে হামলা চালানো হয় এবং তার পরিবারের লোকজনকে ঘর থেকে বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, জহির মেম্বার কোনো অপরাধ না করেও তার বাড়িতে হামলা হয়েছে। তার অপরাধ তিনি চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসানের সমর্থক। এ কারণেই তার ও তার পরিবারের উপর দফায় দফায় হামলা হচ্ছে। হামলার শিকার ভুক্তভোগীরা বাড়িঘরে ওঠতে পারছে না। সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে মহড়া দিয়ে ভীতি প্রদর্শন করছে। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

হামলায় ক্ষতিগ্রস্ত আবু হানিফ অভি বলেন, আমি গতকাল ঢাকা থেকে ঈদ করতে বাড়ি এসেছি। আমার অপরাধ আমি চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ নূরুল আমিন রুহুলের সমর্থক। তাই আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। ভুক্তভোগীরা এসব ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৫১২২
পুরোন সংখ্যা