চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
শাহরাস্তিতে ইফতার ও বস্ত্র বিতরণকালে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ শফিকুর রহমান
মনোনয়ন কে পাবে আর না পাবে সেটা বিবেচনায় না নিয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে
মোঃ ফারুক চৌধুরী
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমানের উদ্যোগে ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলা সংলগ্ন বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ইঞ্জিনিয়ার শফিকুর রহমান বলেন, কে মনোনয়ন পাবে আর না পাবে সেটা বিবেচনায় না নিয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। আমরা বিএনপি-জামায়াত নই, আমরা আওয়ামী লীগের সদস্য। আওয়ামী লীগের সদস্য হয়ে আমরা আওয়ামী লীগ ও নৌকার বিকল্প চিন্তা করি না। যারা আমাদের বিরুদ্ধে অপবাদ ছড়াচ্ছে তারাও আওয়ামী লীগ করে। আমরাতো তাদের বিরুদ্ধে অপবাদ ছড়াই না। তারা আমাদের ভাই, সহকর্মী বলে সহমর্মিতার ভাব দেখাচ্ছি। কিন্তু তারা আওয়ামী লীগ হয়ে কী করে দলীয় নেতা-কর্মীদেরকে মামলা-হামলাসহ নানা ভয়-ভীতি দেখাচ্ছে এটা বোধগম্য নয়। আসুন, এই সিয়াম সাধনার মাসে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী দিনে বঙ্গবন্ধুর সুযোগ্যা কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁদপুর-৫ আসনটি উপহার দেই।



উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও জেলা পরিষদের সদস্য মোঃ হুমায়ুন কবির মজুমদারের সভাপ্রধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোশারেফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের নেতা মোঃ নেছার আহম্মেদ, অ্যাডঃ সাইফুল ইসলাম, আবুল হাশেম পাটোয়ারী, শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শফিউল আযম স্বপন, শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ তোফায়েল আহম্মেদ ইরান, জেলা পরিষদের সদস্য মোঃ তুহিন খান। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার ও যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ রফিকুল ইসলামের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মাসুদ আলম, মোঃ জাকির হোসেন অন্তর, সাবেক ছাত্রনেতা মোঃ হাসান চৌধুরী, ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম মজুমদার, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবু নাছের আদনান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক মোঃ আহসান উল্যাহ মৃধা, মোঃ সামছুজ্জামান শামছু, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ মাছুম হাসান ফয়সাল, হাজীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মোঃ নূরে আলমসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ। দোয়া ও মোনাজাত শেষে ইঞ্জিনিয়ার শফিকুর রহমান উপজেলার ১০টি ইউনিয়নে ও পৌরসভার ১২টি ওয়ার্ডে বস্ত্র বিতরণ করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৭০৭৮
পুরোন সংখ্যা