চাঁদপুর। শুক্রবার ১৫ জুন ২০১৮। ১ আষাঢ় ১৪২৫। ২৯ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

২৮। আল্লাহ বলিবেন, ‘আমার সম্মুখে বাগ্-বিত-া করিও না; তোমাদিগকে আমি তো পূর্বেই সতর্ক করিয়াছি’।

২৯। ‘আমার কথার রদবদল হয় না এবং আমি আমার বান্দাদের প্রতি কোনো অবিচার করি না।’

৩০। সেই দিন আমি জাহান্নামকে জিজ্ঞাসা করিব, ‘তুমি কি পূর্ণ হইয়া গিয়াছ? জাহান্নাম বলিবে, ‘আরও আছে কি?’


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে পুলিশের সাথে গোলাগুলিতে ডাকাত জাকির নিহত
হাজীগঞ্জ ব্যুরো
১৫ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে পুলিশের সাথে গোলাগুলিতে ৮টি মাদক ও ডাকাতি মামলার আসামী ডাকাত জাকির (৪০) নিহত হয়েছে। একই সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ব্যবহৃত ৪টি গুলি, বড় ও ছোট সাইজের ৪টি ছুরি, ১টি চাপাতি ও ১টি মাটি খনন কাজে ব্যবহৃত শাবল উদ্ধার করে। নিহত জাকির হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।



পুলিশ জানায়, ১৩ জুন বুধবার দিবাগত রাত আড়াইটায় ওই গ্রামের সাবেক চেয়ারম্যান জুনাব আলীর বাগানবাড়িতে ডাকাত জাকির তার দলবল নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তখন টহল পুলিশকে দেখে ওই ডাকাত দল পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও তখন আত্মরক্ষার্থে গুলি চালায়। এই গোলাগুলিতে ডাকাত জাকির আহত হয়। ভোর ৪টার দিকে আহত জাকিরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডাঃ মোঃ আজাদ তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানায়, সে এর পূর্বে ডাকাতি ও মাদক মামলায় একাধিকবার হাজীগঞ্জ থানায় গ্রেফতার হয়। ২/৩ মাস পূর্বে ডাকাতির মালামালসহ পুলিশ তাকে আটক করেছিলো। সে মামলায় জামিনে এসে আবারো ডাকাতি ও মাদক ব্যবসা শুরু করে বলে পুলিশ জানায়।



আহত পুলিশ সদস্যরা হচ্ছেন হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান, পুলিশ সদস্য সিদ্দিকুর রহমান, মামুন মিয়া, কামরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন। তারা বর্তমানে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন রয়েছেন।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম জানান, নিহত ডাকাতের প্রথমে পরিচয় পাওয়া যায়নি। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি সে চিহ্নিত ডাকাত জাকির। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক ও ডাকাতির ৮টি মামলা রয়েছে। ময়না তদন্তের জন্যে তার মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৫২০১৭৯
পুরোন সংখ্যা