চাঁদপুর। শুক্রবার ১৫ জুন ২০১৮। ১ আষাঢ় ১৪২৫। ২৯ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


assets/data_files/web

যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
সুজিত রায় নন্দীর ঈদুল ফিতরের শুভেচ্ছা
১৫ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চাঁদপুরের কৃতী সন্তান বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সুজিত রায় নন্দী চাঁদপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় সুজিত রায় নন্দী বলেন, মুসলিম সম্প্রদায়ের ঈদে ও হিন্দু সম্প্রদায়ের পূজায় আমরা সকলেই মিলেমিশে হয়ে যাই একাকার। আমাদের মাঝে বিরাজমান এই সাম্প্রদায়িক সম্প্রীতির নিদর্শন স্বরূপ বার বার ফিরে আসে এই আনন্দ উৎসব। মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দ ছোট-বড়, ধনী-গরিব সকলের মাঝে ছড়িয়ে পড়ুক। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দে সকলেই শামিল হোক। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, শিক্ষা সমৃদ্ধ ও সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠুক এই শুভ কামনায় চাঁদপুর-হাইমচর তথা চাঁদপুর জেলাবাসীর প্রতি রইলো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।



 


আজকের পাঠকসংখ্যা
৬৫৯৩৮৬
পুরোন সংখ্যা