চাঁদপুর। শুক্রবার ১৫ জুন ২০১৮। ১ আষাঢ় ১৪২৫। ২৯ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • কচুয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


৫৫। তোমাদের প্রতি অবতীর্ণ উত্তম বিষয়ের অনুসরণ কর তোমাদের কাছে অতর্কিত ও অজ্ঞাতসারে আযাব আসার পূর্বে।

৫৬। যাতে কেউ না বলে, হায় হায়, আল্লাহ সকাশে আমি কর্তব্যে অবহেলা করেছি এবং  আমি ঠাট্টা-বিদ্রুপকারীদের অন্তর্ভূক্ত ছিলাম।

৫৭। অথবা না বলে, আল্লাহ যদি আমাকে পথপ্রদর্শন করতেন, তবে অবশ্যই আমি পরহেযগারদের একজন হতাম।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


assets/data_files/web

শাসন করা তারই সাজে সোহাগ করে যে গো।

 -রবীন্দ্রনাথ ঠাকুর।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।

 


ফটো গ্যালারি
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে
জেলা প্রশাসকের নিকট জেলা বিএনপির স্মারকলিপি
মিজানুর রহমান
১৫ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তাঁর পছন্দানুযায়ী ঢাকার বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার ব্যবস্থা করা, সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদুল ফিতরের আগে তাকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবিতে চাঁদপুর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার ১৪ জুন বেলা ১২টায় জেলা প্রশাসকের নিকট এ স্মারকলিপি জমা দেয়া হয়।



চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, অ্যাডঃ হারুনুর রশিদের নেতৃত্বে জেলা বিএনপির একটি প্রতিনিধি দল চাঁদপুর জেলা প্রশাসক বরাবর স্মারকলিপিটি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শওকত ওচমানের কাছে তুলে দেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নূরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদ মাঝি, জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক পারভেজ আলম রবিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, হাইমচর উপজেলা ছাত্রদলের সভাপতি সোলাইমান প্রমুখ।



স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, জাল নথির ভিত্তিতে বানোয়াট মামলায় খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে। তাঁকে বসবাস করতে হচ্ছে অন্ধকার শ্বাসরোধী পরিবেশে। নির্দোষ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুবিচার পাননি বরং প্রহসনের বিচারিক প্রক্রিয়ায় তাকে কারাগারে আটকে রেখে মানসিক ও শারীরিক যন্ত্রণা দেয়া হচ্ছে। দেশনেত্রীর বিরুদ্ধে অন্যায় সাজা ও মামলাগুলো জামিনযোগ্য হওয়া সত্ত্বেও সরকারের কারসাজিতে জামিনও আটকিয়ে রাখা হয়েছে। খালেদা জিয়ার প্রতি এহেন অমানবিক এবং নির্দয় আচরণে জনগণ বিক্ষুব্ধ ও চরম উদ্বিগ্ন। বেগম খালেদা জিয়া এখন সুচিকিৎসা থেকেও বঞ্চিত, তাঁর মানবাধিকার ও বেঁচে থাকার অধিকার লঙ্ঘিত। শারীরিক নানা অসুস্থতায় বিনা চিকিৎসায় দেশনেত্রীর জীবন ও নিরাপত্তা হুমকির মুখে। আমরা চাঁদপুর জেলাবাসীর পক্ষে খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার ব্যবস্থা করা এবং নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি। আমাদের এই দাবি জেলা প্রশাসকের মাধ্যমে কর্তৃপক্ষকে অবহিত করার অনুরোধ জানানো হলো। স্মারকলিপিতে স্বাক্ষর করেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩০৬০১
পুরোন সংখ্যা