চাঁদপুর। শনিবার ২৩ জুন ২০১৮। ৯ আষাঢ় ১৪২৫। ৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৫। তিনি আসমান ও জমিন সৃষ্টি করেছেন যথাযথভাবে। তিনি রাত্রিকে দিবস দ্বারা আচ্ছাদিত করেন এবং দিবসকে রাত্রি দ্বারা আচ্ছাদিত করেন এবং তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিযুক্ত করেছেন প্রত্যেকেই বিচরণ করে নির্দিষ্ট সময়কাল পর্যন্ত। জেনে রাখুন, তিনি পরাক্রমশালী, ক্ষমাশীল।

০৬। তিনি সৃষ্টি করেছেন তোমাদেরকে একই ব্যক্তি থেকে। অতঃপর তা থেকে তার যুগল  সৃষ্টি করেছেন এবং তিনি তোমাদের জন্যে আট প্রকার চতুষ্পদ জন্তু অবতীর্ণ করেছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন তোমাদের মাতৃগর্ভে পর্যায়ক্রমে একের পর এক ত্রিবিধ অন্ধকারে। তিনি আল্লাহ্ তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তিনি ব্যতীত কোনো উপাস্য নেই। অতএব, তোমরা কোথায় বিভ্রান্ত হচ্ছ?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কর্তব্য সম্পাদনই ধর্ম।     


-ম্যাকস মুলার।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না, এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জের মাদক ব্যবসায়ী ভুট্টো ইয়াবাসহ রামগঞ্জে গ্রেফতার
কামরুজ্জামান টুটুল
২৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের শীর্ষ মাদক বিক্রেতা ও সেবনকারী খোরশেদ আলম ভুট্টো (৪২) ও তার ভাই সোহেল ওরফে ল্যাংড়া সোহেল (৩৮)কে রামগঞ্জ থানা পুলিশ ১শ' ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। ভুট্টোর নামে বেশ কয়েকটি মাদক মামলা চলামান রয়েছে ও একাধিকবার সে মাদকসহ হাজীগঞ্জ থানা পুলিশের কাছে ধরা পড়ে। সে হাজীগঞ্জ পৌর বিএনপি নেতা ও হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ডের নির্বাচিত পৌর কাউন্সিলর এবং ওই ওয়ার্ডের রান্ধুনীমুড়া গ্রামের আবু তাহের মাস্টারের ছেলে।



পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন রামগঞ্জ ও হাজীগঞ্জে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পৌরসভাধীন কলচমা এলাকার মান্দারী বাড়ির সামনে থেকে মাদক বিক্রিকালে আটক হয়। অভিযান পরিচালনা করেন রামগঞ্জ থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবসহ সঙ্গীয় ফোর্স।



রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া চাঁদপুর কণ্ঠকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খোরশেদ আলম ভুট্টো ও তার ভাই সোহেলকে ১শ' পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।



এদিকে ভুট্টোকে আটকের খবরে হাজীগঞ্জ বাজারসহ তার নিজ গ্রাম রান্ধুনীমুড়া এলাকাবাসী ভুট্টো ও তার ভাইকে ধিক্কার দিতে দেখা গেছে। একজন নির্বাচিত কাউন্সিলর হয়েও মাদক নিয়ে বারবার হাতেনাতে আটক হওয়ায় এই ধিক্কারের জন্ম হয়। অপরদিকে হাজীগঞ্জে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে অভিযান শুরু হলে ভুটো ও তার ভাই দুই উপজেলার সীমান্ত এলাকাকে মাদক বিক্রির নিরাপদ স্থান হিসেবে বেছে নেয়।



 


আজকের পাঠকসংখ্যা
২৯৭৩০
পুরোন সংখ্যা