চাঁদপুর । বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮ । ২৮ আষাঢ় ১৪২৫ । ২৭ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪২। আল্লাহ মানুষের প্রাণ হরণ করেন তার মৃত্যুর সময়, আর যে মরে না, তার নিদ্রাকালে। অতঃপর যার মৃত্যু অবধারিত করেন, তার প্রাণ ছাড়েন না এবং অন্যান্যের ছেড়ে দেন এক নির্দিষ্ট সময়ের জন্যে। নিশ্চয় এতে চিন্তাশীল লোকদের জন্যে নিদর্শনাবলি রয়েছে।

৪৩। তারা কি আল্লাহ ব্যতীত সুপারিশকারী গ্রহণ করেছে? বলুন, তাদের কোন এখতিয়ার না থাকলেও এবং তারা না বুঝলেও?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


খাবার টেবিলে বসে যারা কথা বলে বেশি, তারা বেশি খেতে পারে না।  


-ও ডাব্লিউ ছোলম।


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।





                           


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর আওয়ামী লীগ নেতা বাচ্চু পাটওয়ারীর ইন্তেকাল আজ জানাজা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১২ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। গতকাল বুধবাার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। আজ বৃহস্পতিবার বাদ জোহর রহমান ফ্লাওয়ার মিল (ময়দার মিল) মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বাচ্চু পাটওয়ারী মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে ও ভাই-বোনসহ অনেক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে যান। তাঁর এমন আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



বাচ্চু পাটওয়ারীর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুল হক মন্টু পাটওয়ারী চাঁদপুর কণ্ঠকে জানান, বিকেলে বাচ্চুসহ আমরা একসাথেই এলাকায় বসে নানা বিষয়ে কথাবার্তা বলছিলাম। পরে মাগরিবের নামাজের আজান দিলে আমি নামাজের জন্যে বাড়িতে চলে আসি আর বাচ্চুও নামাজ পড়তে ঘরে চলে যায়। পরে জানতে পারলাম নামাজরত অবস্থায় সে ঢলে পড়ে গেছে। সাথে সাথে পরিবারের সদস্যরা তাঁকে চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে তাঁর মৃত্যুর খবর জেনে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা তাঁর বাড়িতে ছুটে যান। আওয়ামী রাজনীতিতে বেশ পরিচিত, অত্যন্ত সদালাপী এই নেতার আকস্মিক মৃত্যুতে সকলেই শোকাহত হন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৮০৩৪৫
পুরোন সংখ্যা