চাঁদপুর । বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮ । ২৮ আষাঢ় ১৪২৫ । ২৭ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • কচুয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪২। আল্লাহ মানুষের প্রাণ হরণ করেন তার মৃত্যুর সময়, আর যে মরে না, তার নিদ্রাকালে। অতঃপর যার মৃত্যু অবধারিত করেন, তার প্রাণ ছাড়েন না এবং অন্যান্যের ছেড়ে দেন এক নির্দিষ্ট সময়ের জন্যে। নিশ্চয় এতে চিন্তাশীল লোকদের জন্যে নিদর্শনাবলি রয়েছে।

৪৩। তারা কি আল্লাহ ব্যতীত সুপারিশকারী গ্রহণ করেছে? বলুন, তাদের কোন এখতিয়ার না থাকলেও এবং তারা না বুঝলেও?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


খাবার টেবিলে বসে যারা কথা বলে বেশি, তারা বেশি খেতে পারে না।  


-ও ডাব্লিউ ছোলম।


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।





                           


ফটো গ্যালারি
শিল্পকলার নৈশ প্রহরী বিশ্বনাথ চৌধুরী নারী নির্যাতন মামলায় আটক
স্টাফ রিপোর্টার
১২ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির নৈশ প্রহরী ও ঝাড়ুদার, শেখের হাট ত্রিপুরা পল্লীর বাসিন্দা বিশ্বনাথ চৌধুরী বিষুকে তার প্রথম ও দ্বিতীয় স্ত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন তাকে আটক করেন।



ঘটনা সূত্রে জানা যায়, বিশ্বনাথ চৌধুরী বিষু তার প্রথম স্ত্রীকে ভরণ-পোষণ না দিয়ে মারধর করায় পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বরাবর নারী নির্যাতনের একটি অভিযোগ দায়ের করা হয়। ওই অভিযোগে বিশ্বনাথ মুসলিম ধর্মের এক মেয়ের সাথে পরকীয়া প্রেমে জড়িত রয়েছে বলেও উল্লেখ করা হয়। অন্য আরেকটি সূত্র থেকে জানা যায়, ১৩ বছরের যে মেয়েটির সাথে পরকীয়া প্রেমে জড়িত সেই মেয়ের মা পুলিশ সুপার বরাবর আরেকটি অভিযোগ দায়ের করেন। দুটি অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় এএসআই দেলোয়ার হোসেন তাকে আটক করেছেন।



উল্লেখ্য, গত ১ জুলাই নাবালিকা মেয়েটিকে খুলনার বাগেরহাট মাজারে গিয়ে বিয়ে করে বিশ্বনাথ। এ বিষয় নিয়েই বিষু ও তার প্রথম স্ত্রীর পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। প্রায় সময়ই সে তার প্রথম স্ত্রীকে প্রচ-ভাবে মারধর করত। প্রথম স্ত্রীর ঘরে তার দুটি সন্তান রয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১৩৬১৮৯
পুরোন সংখ্যা