চাঁদপুর । শুক্রবার ১৩ জুলাই ২০১৮ । ২৯ আষাঢ় ১৪২৫ । ২৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৪। বল, ‘সকল সুপারিশ আল্লাহরই ইখতিয়ারে, আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব আল্লাহরই, অতঃপর তাঁহারই নিকট তোমরা প্রত্যানীত হইবে’।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুষ্ট লোকেরা তাদের গড়া নরকেই বাস করে।

 টমাস ফুলার।


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র, কেবল তারা ভিক্ষা করতে পারে।



                       


ফটো গ্যালারি
শিক্ষার্থী ঝরে পড়া রোধকল্পে প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময়
যে কোনো সমস্যায় জেলা প্রশাসনকে আপনাদের পাশে পাবেন
জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান
বাদল মজুমদার
১৩ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'স্কুলে যাওয়াটা শিশুর কাজ, কেউ রবে না বাইরে' এই প্রতিপ্রাদ্যকে ধারণ করে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত শিক্ষার্থীদের ঝরেপড়া রোধকল্পে প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপ্রধান ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি তাঁর বক্তব্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, জেলার প্রতিটি পরিবারের সক্রিয় সদস্য হচ্ছে জেলা প্রশাসন। আপনারা দয়া করে যে কোনো বিষয়ে জেলা প্রশাসনের নজরে আনবেন। যে কোনো সমস্যায় জেলা প্রশাসনকে আপনাদের পাশে পাবেন। তিনি বলেন, এই পৃথিবীতে অসংখ্য মানুষ আছে যারা মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছে। আসুন সেই মানুষদের খুঁজে বের করি। শিক্ষকতার মতো মহান পেশায় থেকে অনেক ভালো কিছু করার নজির সৃষ্টি করা যায়। আমি চাই যারা ভালো কাজ করছে, মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছে, সেসব মানুষ রাষ্ট্রীয় সর্বোচ্চ মর্যাদার জায়গায় পেঁৗছে যাবে। আপনারা হতদরিদ্র শিক্ষার্থীদের স্কুলের পক্ষ থেকে সহায়তা করবেন। তারা যেনো মায়ের ভালোবাসা শিক্ষকদের কাছে পায়।



বক্তব্য রাখেন জেলা প্রাথমিক (ভারপ্রাপ্ত) শিক্ষা অফিসার মোঃ শাহাবুদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই, দেলোয়ার হোসেন, মানসুর আহমেদ, আঃ খালেক, শেখ শাহিদা, রাবেয়া আক্তার প্রমুখ।



মতবিনিময় সভায় চাঁদপুর জেলার প্রতিটি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৪৯৫০৭
পুরোন সংখ্যা