চাঁদপুর । মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ । ২ শ্রাবণ ১৪২৫ । ৩ জিলকদ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫১। তাদের দুস্কর্ম তাদেরকে বিপদে ফেলেছে, এদের মধ্যেও যারা পাপী, তাদেরকেও অতি সত্বর তাদের দুস্কর্ম বিপদে ফেলবে। তারা তা প্রতিহত করতে সক্ষম হবে না।

৫২। তারা কি জানেনি, আল্লাহ যার জন্যে ইচ্ছা রিজিক বৃদ্ধি করেন এবং পরিমিত দেন। নিশ্চয় এতে বিশ^াসী সম্প্রদায়ের জন্যে নিদর্শনাবলি রয়েছে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


আস্থা ছাড়া বন্ধুত্ব থাকতে পারে না।

 -ত্রপিকিউরাস।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।



 


ফটো গ্যালারি
পুলিশ সুপারের উদ্যোগে চাঁদপুরে শুরু হচ্ছে কেরাত প্রতিযোগিতা ১ম পুরস্কার ৫০ হাজার টাকা
স্টাফ রিপোর্টার
১৭ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধকল্পে পুলিশ সুপারের উদ্যোগে চাঁদপুরে শুরু হচ্ছে কেরাত প্রতিযোগিতা। এ উপলক্ষে গতকাল জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপএম। তিনি তাঁর বক্তব্যে বলেন, আইনশৃঙ্খলা উন্নয়ন এবং মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধকল্পে কেরাত প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছি। এ প্রতিযোগিতায় আলিয়া ও কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নিবে। তাদের মধ্যে দুটি গ্রুপের বিজয়ীকে দেয়া হবে ৫০ হাজার টাকা। আর প্রতিযোগিতায় যারা অংশ নেবে তাদের মধ্যে বয়সসীমা হলো 'ক' গ্রুপে ৮-১২ এবং খ গ্রুপে ১৩-১৮ বছর। তিনি আরো বলেন, আমি চাই মাদ্রাসার শিক্ষকদের সহযোগিতা নিয়ে সকল ছাত্র-ছাত্রীকে অংশগ্রহণ করাতে।



চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইফার উপ-পরিচালক মুহাম্মদ আবদুস সামাদ, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম সেলিম, কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহাবুবুর রহমান, ইফার জেলা ফিল্ড অফিসার মোঃ বিল্লাল হোসেন, জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক মাওঃ আব্দুস সালাম, চাঁদপুর সদর উপজেলা কমপ্লেঙ্ জামে মসজিদের খতিব মুফতি মোঃ কেফায়েত উল্লাহ, ফরিদগঞ্জ উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওঃ আহম ছাইফুল্লাহ, আল হেলাল জামে মসজিদের খতিব মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, ইফার ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ সামছুদ্দিন, কচুয়া ইমাম সমিতির সভাপতি মাওঃ মোস্তফা আনোয়ারী, সাধারণ সম্পাদক মাওঃ গোলাম কিবরিয়া প্রমুখ।



সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফজাল হোসেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ ও সিপিআই মোঃ হারুনুর রশিদ, হাজীগঞ্জ ইমাম সমিতির সভাপতি মাওঃ মোঃ মাহবুবুর রহমান, হাইমচর ইমাম সমিতির সভাপতি মাওঃ আবু ইউসুফ, বাসস্ট্যান্ড মসজিদে গোর-এ-গরিবা কমপ্লেঙ্রে খতিব মাওঃ মোঃ আবদুর রশিদ তালুকদার, শাহী জামে মসজিদের খতিব মাওঃ আব্দুল্লাহ আল মামুন, জাফরাবাদ হাফেজিয়া মাদ্রাসার মুহাদ্দিস মুফতি মোঃ শাহাদাতসহ বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৬৬৫৬
পুরোন সংখ্যা