চাঁদপুর । মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ । ২ শ্রাবণ ১৪২৫ । ৩ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫১। তাদের দুস্কর্ম তাদেরকে বিপদে ফেলেছে, এদের মধ্যেও যারা পাপী, তাদেরকেও অতি সত্বর তাদের দুস্কর্ম বিপদে ফেলবে। তারা তা প্রতিহত করতে সক্ষম হবে না।

৫২। তারা কি জানেনি, আল্লাহ যার জন্যে ইচ্ছা রিজিক বৃদ্ধি করেন এবং পরিমিত দেন। নিশ্চয় এতে বিশ^াসী সম্প্রদায়ের জন্যে নিদর্শনাবলি রয়েছে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


আস্থা ছাড়া বন্ধুত্ব থাকতে পারে না।

 -ত্রপিকিউরাস।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।



 


ফটো গ্যালারি
জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে ইঞ্জিঃ সফিকুর রহমানের সৌজন্য সাক্ষাৎ
১৭ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

১৪ জুলাই শনিবার সকালে ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সাথে চাঁদপুর পৌর ভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

সৌজন্য সাক্ষাৎকালে জেলার সার্বিক রাজনৈতিক বিষয় ছাড়াও একে অপরের বিষয়ে খোঁজ-খবর নেন। সৌজন্য সাক্ষাৎকালে তাঁর সাথ আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও শাহরাস্তি উপজেলার টামটা ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ূন কবীর মজুমদার, শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র ও শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন পাটওয়ারী (মুশু), সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাডঃ সাইফুল ইসলাম, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ রেজাউল করিম মিন্টু এবং আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী নেছার আহমেদ পাটওয়ারী।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৪৪৬১২
পুরোন সংখ্যা