চাঁদপুর । মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ । ২ শ্রাবণ ১৪২৫ । ৩ জিলকদ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫১। তাদের দুস্কর্ম তাদেরকে বিপদে ফেলেছে, এদের মধ্যেও যারা পাপী, তাদেরকেও অতি সত্বর তাদের দুস্কর্ম বিপদে ফেলবে। তারা তা প্রতিহত করতে সক্ষম হবে না।

৫২। তারা কি জানেনি, আল্লাহ যার জন্যে ইচ্ছা রিজিক বৃদ্ধি করেন এবং পরিমিত দেন। নিশ্চয় এতে বিশ^াসী সম্প্রদায়ের জন্যে নিদর্শনাবলি রয়েছে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


আস্থা ছাড়া বন্ধুত্ব থাকতে পারে না।

 -ত্রপিকিউরাস।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।



 


ফটো গ্যালারি
জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় ডিলারদের বরাদ্দকৃত সার সময়মত উত্তোলনের তাগিদ
স্টাফ রিপোর্টার
১৭ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা গত ১৫ জুলাই রোববার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপ্রধানের বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওচমান। সভার শুরুতে বিগত সভার সিদ্ধান্তসমূহ এবং বাস্তবায়ন প্রতিবেদন তুলে ধরেন জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের অতিরিক্ত উপ-পরিচালক (পিপি) মোঃ জাকির হোসেন। আলোচ্য বিষয়ের উপর আলোচনা করেন জেলা বীজ প্রত্যয়ন অফিসার মোঃ জাহাঙ্গীর কবির, ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হক, উপজেলা কৃষি অফিসার দিলরুবা খানম, দিল আতিয়া পারভীন, সহকারী উপজেলা কৃষি অফিসার নয়নমণি সূত্রধর প্রমুখ। কমিটির অন্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।



সভাপ্রধানের বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বলেন, চাঁদপুরের কৃষক যাতে তাদের উৎপাদিত ধান ও পাটের ন্যায্যমূল্য পায় বিষয়টি সরকারের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করা হবে। এছাড়া জেলার যে সকল ডিলার রয়েছেন তাদের বরাদ্দকৃত সার যথাসময়ে উত্তোলন করতে হবে এবং কৃষক যেনো বীজ কিনে প্রতারিত না হয়, বীজের মান নিয়ন্ত্রণের বিষয়টি নিশ্চিত করতে হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৯৭৫২৩
পুরোন সংখ্যা