চাঁদপুর । বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮ । ৪ শ্রাবণ ১৪২৫ । ৫ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


৫৫। তোমাদের প্রতি অবতীর্ণ উত্তম বিষয়ের অনুসরণ কর তোমাদের কাছে অতর্কিত ও অজ্ঞাতসারে আযাব আসার পূর্বে।

৫৬। যাতে কেউ না বলে, হায় হায়, আল্লাহ সকাশে আমি কর্তব্যে অবহেলা করেছি এবং  আমি ঠাট্টা-বিদ্রুপকারীদের অন্তর্ভূক্ত ছিলাম।

৫৭। অথবা না বলে, আল্লাহ যদি আমাকে পথপ্রদর্শন করতেন, তবে অবশ্যই আমি পরহেযগারদের একজন হতাম।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


শাসন করা তারই সাজে সোহাগ করে যে গো।

 -রবীন্দ্রনাথ ঠাকুর।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।

 


ফটো গ্যালারি
টামটা উত্তর ইউনিয়নে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান মিন্টুর গণসংযোগ ও পথসভা
মোঃ ফারুক চৌধুরী
১৯ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেছেন। গতকাল ১৮ জুলাই বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হোসেনপুর বাজার, দৈলবাড়ি, পরাণপুর, বলশীদ, যুগিনগর, ইছাপুরা, তারালিয়া, মুড়াগাঁও, গোলপুরা, রাজাপুর, বোস্তা, ঢুশুয়া, রাঢ়া মৌলভী বাজারসহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগকালে তাঁর সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার, দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটওয়ারী, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুল কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেদওয়ানুল হোসেন সেন্টু, শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন জনি, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ বাচ্চু, মোঃ জালাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা জামাল হোসেন, মাওঃ আবুল কাশেম, যুবলীগ নেতা জুয়েল, শামিম হোসেন, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হায়দার, উপজেলা তাঁতী লীগের সভাপতি মাসুদ আলম, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মজিদুল হোসেন সবুজসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



গণসংযোগ ও পথসভায় চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন, উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমার প্রতীক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে নৌকা প্রতীককে ভোট দিয়ে সমাজকে মাদকমুক্ত করুন। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত দিনে তা কখনো সম্ভব হয়নি। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। আমি শাহরাস্তির সন্তান। জনগণের কল্যাণ ও উন্নয়নের জন্য দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে। ছাত্র জীবন থেকে মানুষের কল্যাণে কাজ করতে বেশি ভালবাসি। যতদিন বেঁচে থাকি ততদিন মানুষের সেবায় কাজ করে যাবো। আগামী ২৫ জুলাই দলমত নির্বিশেষে উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে স্থানীয় সংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের দিক নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।



 


আজকের পাঠকসংখ্যা
২২৮৭৬৩
পুরোন সংখ্যা