চাঁদপুর । বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮ । ৪ শ্রাবণ ১৪২৫ । ৫ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


৫৫। তোমাদের প্রতি অবতীর্ণ উত্তম বিষয়ের অনুসরণ কর তোমাদের কাছে অতর্কিত ও অজ্ঞাতসারে আযাব আসার পূর্বে।

৫৬। যাতে কেউ না বলে, হায় হায়, আল্লাহ সকাশে আমি কর্তব্যে অবহেলা করেছি এবং  আমি ঠাট্টা-বিদ্রুপকারীদের অন্তর্ভূক্ত ছিলাম।

৫৭। অথবা না বলে, আল্লাহ যদি আমাকে পথপ্রদর্শন করতেন, তবে অবশ্যই আমি পরহেযগারদের একজন হতাম।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


শাসন করা তারই সাজে সোহাগ করে যে গো।

 -রবীন্দ্রনাথ ঠাকুর।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।

 


ফটো গ্যালারি
কুমিল্লা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলী হোসাইন সাহেবের ইন্তেকাল আজ দুপুরে জানাজা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৯ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের অসংখ্য আলেমের ওস্তাদ, ঐতিহ্যবাহী কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদ্রাসার দীর্ঘদিনের সাবেক অধ্যক্ষ, কুমিল্লার নন্দিত আলেম, বৃহত্তর কুমিল্লা জেলা গাউছিয়া কমিটির সাবেক সভাপতি হযরতুল আল্লামা আলী হোসাইন (মাঃজিঃআঃ) গতকাল বুধবার রাত আনুমানিক সোয়া দশটায় ইন্তেকাল করেছেন (ইন্না...রাজেউন)। কুমিল্লা শহরের দক্ষিণ চর্থা বাসায় হুজুর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে হুজুর কেবলার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।



অধ্যক্ষ আলী হোসাইন (রঃ) জীবদ্দশায় আহলে সুন্নাত ওয়াল জামাআত কেন্দ্রীয় পরিষদ ও কুমিল্লা জেলার গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি কুমিল্লা কেন্দ্রীয় ঈদে মিলাদুন্নবী (দঃ) উদ্যাপন পরিষদের সাথে প্রতিষ্ঠালগ্ন থেকে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। হুজুরের ইন্তেকালে পুরো কুমিল্লা জেলায় শোকের ছায়া নেমে আসে।



 



শোক প্রকাশ : অধ্যক্ষ আলী হোসাইন সাহেবের ইন্তেকালে চাঁদপুর জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত, জেলা গাউছিয়া কমিটি, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকগণ তথা সুন্নী জনতা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ হুজুরের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮১০১৭০
পুরোন সংখ্যা