চাঁদপুর । বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮ । ৪ শ্রাবণ ১৪২৫ । ৫ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


৫৫। তোমাদের প্রতি অবতীর্ণ উত্তম বিষয়ের অনুসরণ কর তোমাদের কাছে অতর্কিত ও অজ্ঞাতসারে আযাব আসার পূর্বে।

৫৬। যাতে কেউ না বলে, হায় হায়, আল্লাহ সকাশে আমি কর্তব্যে অবহেলা করেছি এবং  আমি ঠাট্টা-বিদ্রুপকারীদের অন্তর্ভূক্ত ছিলাম।

৫৭। অথবা না বলে, আল্লাহ যদি আমাকে পথপ্রদর্শন করতেন, তবে অবশ্যই আমি পরহেযগারদের একজন হতাম।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


শাসন করা তারই সাজে সোহাগ করে যে গো।

 -রবীন্দ্রনাথ ঠাকুর।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।

 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ত্রাণমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড প্রচারে মোটর শোভাযাত্রা ও পথসভা
মাহবুব আলম লাভলু
১৯ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির উন্নয়ন কর্মকা- সাধারণ মানুষের মাঝে তুলে ধরার লক্ষ্যে মতলব উত্তর উপজেলায় মোটর শোভাযাত্রা ও বিভিন্ন স্থানে পথসভা করা হয়েছে। বুধবার সকাল থেকে দিনব্যাপী বাগানবাড়ি, দুর্গাপুর ও সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যানদের সার্বিক সহযোগিতায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমনের নেতৃত্বে এ মোটর শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়।



মোটর শোভাযাত্রাটি বাগানবাড়ি ইউনিয়নের গালিমখাঁ বেড়িবাঁধ থেকে বের হয়ে দুর্গাপুর, হরিণা, সুজাতপুর বাজার, ব্রাহ্মণচক, নিশ্চিন্তপুর, শিকারীকান্দি, পাঠানবাজার, চান্দ্রাকান্দি, বেলতলী, কালিরবাজার হয়ে বাগানবাড়ি ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়। বিভিন্ন স্থানে পথসভা করে সরকারের উন্নয়নের কথা জনগণের মাঝে তুলে ধরা হয়।



মোটর শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, উপজেলা যুবলীগ নেতা রুবেল মিয়া বাবু, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক ডালিম, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার বাবুল মেম্বার, যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম খোকা, অর্থ সম্পাদক সফিকুল ইসলাম, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেলিম রেজা, সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম নিলয়, সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মহসিন হোসেন সিয়ামসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।



পথসভায় নেতৃবৃন্দ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের নানামুখী উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সকল খাতে উন্নয়নের জোয়ার বইছে, তা নতুন প্রজন্মের কাছেও তুলে ধরা জরুরি। তারা আরো বলেন, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের দেশ এগিয়ে যাওয়ার ক্ষেত্রে যে অগ্রগতি এবং অতীতের উন্নয়ন বঞ্চিত থাকার যে ইতিহাস সব কিছুই জানা দরকার। ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম যখনই ক্ষমতায় থাকে তখনই মতলবের উন্নতি হয়। মতলবে ব্রীজ, বিদ্যুৎ, রাস্তা, কালভার্ট, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন, আইটি পার্ক, অর্থনৈতিক জোনসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। আগামীতেও জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের বিকল্প প্রার্থী নেই। আমাদের সকলের দায়িত্ব পুনরায় তাঁকে নির্বাচিত করে মতলবের অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দেয়া।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২০৬২৩
পুরোন সংখ্যা