চাঁদপুর । শুক্রবার ২০ জুলাই ২০১৮ । ৫ শ্রাবণ ১৪২৫ । ৬ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৮। অথবা আযাব প্রত্যক্ষ করার সময় না বলে, যদি কোনরূপে একবার ফিরে যেতে পারি, তবে আমি সৎকর্মপরায়ণ হয়ে যাব।

৫৯। হ্যাঁ, তোমার কাছে আমার নির্দেশ এসেছিল; অতঃপর তুমি তাকে মিথ্যা বলেছিলে, অহংকার করেছিলে এবং কাফেরদের অন্তর্ভুক্ত হয়ে গিয়েছিলে।

৬০। যারা আল্লাহর প্রতি মিথ্যা আরোপ করে, কেয়ামতের দিন আপনি তাদের মুখ কাল দেখবেন। অহংকারীদের আবাসস্থল জাহান্নামে নয় কি?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


প্রত্যেক মানুষেরই কিছু না কিছু মূল্য আছে।

-ডাব্লিউ এস গিলবার্ট।

                         


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।

 


ফটো গ্যালারি
বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক
এ বিদ্যালয়কে সরকারিকরণে জেলা প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা থাকবে
হাছান খান মিসু
২০ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে গভর্নিং বডির সভাপতি শহীদ উল্লাহ মাস্টারের সভাপ্রধানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।



তিনি তাঁর বক্তব্যে বলেন, এ বিদ্যালয়টি একটি প্রাচীন ও স্বনামধন্য প্রতিষ্ঠান। যার প্রমাণ ইতিমধ্যেই আমি পেয়েছি। বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদমর্যাদাপ্রাপ্ত ব্যক্তিও এ প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন। এছাড়াও এ প্রতিষ্ঠান বর্তমানে শিক্ষা ও ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদান রাখছে। তিনি আরো বলেন, এ বিদ্যালয়টি সরকারিকরণ করা যেতে পারে। একটি বিদ্যালয়কে সরকারিকরণ করতে যা প্রয়োজন তা এ প্রতিষ্ঠানে আছে। এ প্রতিষ্ঠানটি সরকারি হোক তা আমি চাই। এ বিদ্যালয়টিকে সরকারিকরণ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।



তিনি তাঁর বক্তব্যে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, বিদ্যালয়ের অধ্যক্ষ মোশারেফ হোসেন ও গভর্নিং বডির সদস্য সেলিম খান। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মোঃ কামরুজ্জামান, মোঃ জাকির হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র পাল, সিনিয়র শিক্ষক মোঃ শহিদুল্লা খান, সাবেক শিক্ষক হাফেজ খান, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির গাজী, গভর্নিং বডির সদস্য মোঃ মানিক খান, মোঃ আনোয়ার হোসেন খান, মোঃ ফখরুল ইসলাম রিপন মিজি, সাবেক সদস্য একেএম ফজলুল হক সেলিম মজুমদার, বাবুরহাট পূবালী ব্যাংকের ম্যানেজার মোঃ আল-আমিন, বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আমিনুল হক পাটওয়ারী, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির দুলাল মাল, সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী, আওয়ামী লীগ নেতা মোঃ শাহআলম মিজি, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান জুয়েল, ব্যবসায়ী কবির মিজি, কল্যাণপুর ইউনিয়ন যুবলীগ নেতা গাজী মোঃ শাহাবুদ্দিন, আশিকাটি ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন খানসহ বিদ্যালয়ের অভিভাবকগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়েল ৭ম শ্রেণির ছাত্র তৌহিদুল আরাফাত সাদ ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পাঠ করেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৭৭৮৩
পুরোন সংখ্যা