চাঁদপুর । শুক্রবার ২০ জুলাই ২০১৮ । ৫ শ্রাবণ ১৪২৫ । ৬ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৮। অথবা আযাব প্রত্যক্ষ করার সময় না বলে, যদি কোনরূপে একবার ফিরে যেতে পারি, তবে আমি সৎকর্মপরায়ণ হয়ে যাব।

৫৯। হ্যাঁ, তোমার কাছে আমার নির্দেশ এসেছিল; অতঃপর তুমি তাকে মিথ্যা বলেছিলে, অহংকার করেছিলে এবং কাফেরদের অন্তর্ভুক্ত হয়ে গিয়েছিলে।

৬০। যারা আল্লাহর প্রতি মিথ্যা আরোপ করে, কেয়ামতের দিন আপনি তাদের মুখ কাল দেখবেন। অহংকারীদের আবাসস্থল জাহান্নামে নয় কি?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


প্রত্যেক মানুষেরই কিছু না কিছু মূল্য আছে।

-ডাব্লিউ এস গিলবার্ট।

                         


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ
পাপ্পু মাহমুদ
২০ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজমুদার। মৎস্য সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পুকুরের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজমুদার ও বৈশাখী বড়ুয়া সরকারি কর্মকর্তা ও প্রেসক্লাব নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন। মাছ অবমুক্তকরণ শেষে উপজেলা ই-সেন্টারে মাছ চাষী, মৎস্যজীবী, উদ্যোক্তা ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি এবং অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদ্যাপন কমিটির সভাপতি বৈশাখী বড়ুয়ার সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও কমিটির সদস্য সচিব মোঃ মাহমুদ মোস্তফার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজমুদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারবীন ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমণি সূত্রধর, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জুলফিকার আলী, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, মৎস্য পোনা ও রেনু উৎপাদনকারী নেপাল, মৎস্য চাষী রতন প্রমুখ।

সভায় অন্যান্য সরকারি কর্মকর্তা, প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মীগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মাছ ছাষী, মৎস্যজীবী, রেনু ও পোনা উৎপাদনকারীগণ উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
৭০৩৯৬৫
পুরোন সংখ্যা