চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


শাহরাস্তিতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার
মোঃ মঈনুল ইসলাম কাজল
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বারেক মাঝি (৩০) নামে এক মাদক ব্যবসায়ী (৩০) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের ৩ সদস্য। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ৬ রাউন্ড গুলি ও ৮৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। গত বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী ছিখুটিয়া এলাকার গন্ধর্ব্যপুর ব্রীজের দক্ষিণ পূর্ব পাশে এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী হচ্ছে চাঁদপুর শহরের মাঝি বাড়ির আবুল হোসেন মাঝির ছেলে বারেক মাঝি। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন : শাহরাস্তি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক, পুলিশ সদস্য আবুল বাসার ও আনোয়ার হোসেন।



শাহরাস্তি থানা সূত্র জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল মাদক ব্যবসায়ী মাদকসহ শাহরাস্তি থেকে পার্শ্ববর্তী হাজীগঞ্জ উপজেলায় প্রবেশ করছে। ওই সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে শাহরাস্তি থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিজানুর রহমান, মোঃ নাসির উদ্দিন, মোঃ কামাল হোসেন, কুতুব উদ্দিন লিয়ন খান, আবুল কালাম আজাদ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রাসেল মিয়া, ওমর ফারুক ও মোঃ ইউনুছ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। ১৫ মিনিট গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে এবং রাতের অাঁধারে পালিয়ে যায়। গোলাগুলির আওয়াজে স্থানীয়রা বেরিয়ে আসলে আশপাশে তল্লাশি করে একজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডাঃ মুশফিক-বিন-বাকের পরীক্ষা-নিরীক্ষা করে রাত ৩টা ১৫মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় জানা গেছে নিহত বারেক মাঝি চাঁদপুর শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। ঘটনার পর পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি লোহার তৈরি সচল পাইপগান, ৬ রাউন্ড কার্তুজ ও ৮৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।



শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার পর পর সাংবাদিক জানান, নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানার জন্যে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। পরে অবশ্য তার পরিচয় পাওয়া গেছে। মরদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্যে চাঁদপুর প্রেরণ করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় পুলিশের কর্তব্য কাজে বাধা, আক্রমণ, বল প্রয়োগ করে গুরুতর আঘাত প্রদান, অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীর মৃত্যু এবং তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা জাতীয় মাদকদ্রব্য উদ্ধারের বিষয়ে পৃথক মামলার প্রস্তুতি চলছে।



 


আজকের পাঠকসংখ্যা
৮০৯৩৪
পুরোন সংখ্যা