চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
চাঁদপুর শহরে ট্রাফিক পুলিশের আরো ৭৩ মামলা
মিজানুর রহমান
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আইন অমান্য করে যানবাহন চালানোর অপরাধে গতকাল ৯ আগস্ট বৃহস্পতিবার চাঁদপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরো ৭৩টি মামলা দায়ের করেছে চাঁদপুর জেলা ট্রাফিক পুুলিশ। বিশেষ ট্রাফিক সপ্তাহ চলাকালীন গত চারদিনে এ নিয়ে ২শ' ১৩টি মামলা রুজু করা হয়েছে বলে জেলা ট্রাফিক নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র জানিয়েছে।



অভিযানের প্রথমদিন ২৫, ২য়দিনে ৫২, ৩য়দিনে ৬৩ ও গতকাল ৭৩টি মামলা করা হয়। মোটরসাইকেল, সিএনজি স্কুটার, পিকআপ, কর্ভারভ্যান, বাস এবং ট্রাক থামিয়ে এসব গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করা হয়। যেসব গাড়ির মেয়াদ উত্তীর্ণ ফিটনেস সার্টিফিকেট ও ইন্সুরেন্সের কাগজ রয়েছে, তবে চালকের ড্রাইভিং লাইসেন্স নেই ও হেমলেট বিহীন গাড়ি চালানোর কারণে তাদেরকে আইনের আওতায় এনে মামলা দেয়া হচ্ছে।



টিআই প্রশাসন চাঁদপুর নাসির উদ্দিন ভূঁইয়া জানান, লোকবল স্বল্পতার মধ্যেও সড়কে শৃঙ্খলা ও নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষ্যে ট্রাফিক বিভাগের অভিযান জোরদারভাবে চলছে। পালবাজার ব্রীজ চত্বর, বাবুরহাট ও ওয়্যারলেস মোড় এই তিনটি পয়েন্টে সারাদিন মোটরযানের উপর বিশেষ ট্রাফিক সপ্তাহের এই অভিযান পরিচালিত হচ্ছে। যাদের গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র নেই বা কাগজ আছে কিন্তু মেয়াদ উত্তীর্ণ তাদের বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮৫০২৫
পুরোন সংখ্যা