চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ডাঃ দীপু মনি এমপি আজ চাঁদপুর আসছেন
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি ১ দিনের সফরে আজ ১০ আগস্ট শুক্রবার চাঁদপুর আসছেন। সংক্ষিপ্ত এ সফরে তিনি স্কুল-কলেজের সামনে সড়কে জেব্রাক্রসিং কাজের উদ্বোধনসহ আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টে উপস্থিত থাকবেন।



ডাঃ দীপু মনি এমপি আজ সকাল ১১টায় নদীপথে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন। চাঁদপুর পেঁৗছে তিনি দুপুর আড়াইটায় চাঁদপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলার সকল স্কুল ও কলেজের সামনে সড়কে জেব্রাক্রসিং কাজের শুভ উদ্বোধন করবেন। এরপর দুপুর ৩টায় আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৭-১৮-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপ্রধান হিসেবে উপস্থিত থাকবেন। সফর শেষে আজ বিকেল ৫টায় নদীপথে তিনি ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪১৩৯৪০
পুরোন সংখ্যা