চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
বালিথুবা পশ্চিম ইউনিয়নে বিএনপির আলোচনা ও কর্মী সভায় বক্তারা
এমএ হান্নানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে পারে ফরিদগঞ্জের বিভক্ত বিএনপি
এমরান হোসেন লিটন
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জের প্রতিটি ঘরে, পাড়া-মহল্লায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলাহজ্ব এমএ হান্নানের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনই তার প্রমাণ। মাত্র দুই ঘন্টার মধ্যে তিনি ৫৬ হাজার ভোট পেয়েছিলেন। বৃহস্পতিবার বিকেলে ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির ব্যানারে আয়োজিত আলোচনা ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মফিজুল ইসলাম চৌধুরী এ সকল কথা বলেন। তিনি আরো বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে ধানের শীষের একমাত্র দাবীদার আলহাজ্ব এমএ হান্নান। তাঁর হাত ধরে ঐক্যবদ্ধ হতে পারে ফরিদগঞ্জের বিভক্ত বিএনপি। তাই বিভেদ নয়, আসুন এমএ হান্নানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে ফরিদগঞ্জের বিএনপিকে শক্তিশালী করে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলি। আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করি।

ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রতাহারের দাবিতে ইউনিয়ন পর্যায়ে প্রতিবাদ সভা, লিফলেট বিতরণ, গণসংযোগ ও কর্মী সমাবেশ অব্যাহত আছে। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার ৯ আগস্ট বিকেলে ১নং ইউনিয়নের সেকদী গ্রামে উক্ত কর্মসূচির আয়াজন করা হয়। এছাড়া দিনব্যাপী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে লিফলেট বিতরণ করে নেতা-কর্মীরা।

বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও যুবদল নেতা মোঃ সবুজের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শাহাদাৎ হোসেন সাবু পাটওয়ারী, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, আলী হারেছ মিয়াজী, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বুলু, সাইফুল ইসলাম, ৪নং ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, যুবদল নেতা ইকবাল চৌধুরী, মহসিন ভঁূইয়া, মোহাম্মদ আলী মেম্বার, কালু মেম্বার, স্বেচ্ছাসেবক দলের রাসেল ঢালী, সুমন, সোহাগ, সফিকুর রহমান প্রমুখ।

আজকের পাঠকসংখ্যা
২৩০৩৩৭
পুরোন সংখ্যা