চাঁদপুর। শনিবার ১১ আগস্ট ২০১৮। ২৭ শ্রাবণ ১৪২৫। ২৮ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৬। ফেরাউন বলল, হে হামান, তুমি আমার জন্যে একটি সুউচ্চ প্রসাদ নির্মাণ কর, হয়তো আমি পেঁৗছে যেত পারব।


৩৭। আকাশের পথে, অতঃপর উঁকি মেরে দেখব সূসার আল্লাহকে। বস্তুতঃ আমি তো তাকে মিথ্যাবাদীই মনে করি। এভাবেই ফেরাউনের কাছে সুশোভিত করা হয়েছিল তার মন্দ কর্মকে এবং সোজা পথ থেকে তাকে বিরত রাখা হয়েছিল। ফেরাউনের চক্রান্ত ব্যর্থ হওয়ারই ছিল।


৩৮। মুমিন লোকটি বলল: হে আমার কওম, তোমরা আমার অনুসরণ কর। আমি তোমাদেরকে সৎপথ প্রদর্শন করব।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


পরামর্শ মানুষের কাজে বলিষ্ঠতা আনয়ন করে।


-ভার্জিল।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলবগঞ্জ জেবি উচ্চ বিদ্যালয় সরকারিকরণের ফলক উন্মোচন
বৃহত্তর মতলবকে সিঙ্গাপুরের আদলে দেখতে চাইলে নৌকার বিকল্প নেই
----------দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
রেদওয়ান আহমেদ জাকির
১১ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বৃহত্তর মতলবকে সিঙ্গাপুরের আদলে দেখতে চাইলে নৌকা মার্কার কোনো বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা মার্কাকে নির্বাচিত করতে হবে। তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মতলবের ৪টি প্রতিষ্ঠান একই সাথে সরকারিকরণ করার অবদান সম্পূর্ণই আওয়ামী লীগ সরকারের। এজন্যেই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই এদেশের উন্নয়ন হয়। ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মতলবগঞ্জ জেবি সরকারি উচ্চ বিদ্যালয়টি জাতীয়করণের জন্যে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ আমাকে বারবার তাগিদ দিয়েছেন। আর এর ফসল আজ মতলববাসী পেয়েছে। এ বিদ্যালয়ের শিক্ষার গুণগত মানের ঐতিহ্য রয়েছে। আর এ ঐতিহ্য সবাইকে ধরে রাখতে হবে। গতকাল ১০ আগস্ট সন্ধ্যায় মতলবগঞ্জ জেবি সরকারি উচ্চ বিদ্যালয় সরকারিকরণের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদারের সভাপ্রধানে ও সহকারী শিক্ষক মোঃ জহিরুল ইসলাম ফরাজীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন খান। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের স্কাউট দল প্রধান অতিথিকে স্কাউট সালাম জানায়।



উপস্থিত ছিলেন মতলব উত্তর ও মতলব দক্ষিণের মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর ও মতলব দক্ষিণের মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহেমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়াম্যান লক্ষ্মী রাণী দাস তারা, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও মতলব ইয়ং ক্লাবের সভাপতি আশফাক চৌধুরী মাহি, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহাবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রোটাঃ কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২২৮৫৫৯
পুরোন সংখ্যা