চাঁদপুর। শনিবার ১১ আগস্ট ২০১৮। ২৭ শ্রাবণ ১৪২৫। ২৮ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৬। ফেরাউন বলল, হে হামান, তুমি আমার জন্যে একটি সুউচ্চ প্রসাদ নির্মাণ কর, হয়তো আমি পেঁৗছে যেত পারব।


৩৭। আকাশের পথে, অতঃপর উঁকি মেরে দেখব সূসার আল্লাহকে। বস্তুতঃ আমি তো তাকে মিথ্যাবাদীই মনে করি। এভাবেই ফেরাউনের কাছে সুশোভিত করা হয়েছিল তার মন্দ কর্মকে এবং সোজা পথ থেকে তাকে বিরত রাখা হয়েছিল। ফেরাউনের চক্রান্ত ব্যর্থ হওয়ারই ছিল।


৩৮। মুমিন লোকটি বলল: হে আমার কওম, তোমরা আমার অনুসরণ কর। আমি তোমাদেরকে সৎপথ প্রদর্শন করব।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


পরামর্শ মানুষের কাজে বলিষ্ঠতা আনয়ন করে।


-ভার্জিল।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


 


 


 


 


লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর ২৬তম অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান
চাঁদপুরের লায়ন্সরা সেবামূলক কাজে অনেক এগিয়ে রয়েছে
---------লায়ন আমিনুল ইসলাম লিটন এমজেএফ
চৌধুরী ইয়াসিন ইকরাম/বাদল মজুমদার
১১ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'আনন্দলোকে মঙ্গলালোকে বিরাজ সত্য সুন্দর' এ গানের মধ্য দিয়ে শুরু হয়েছে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর ২৬তম অভিষেক, নতুন সদস্য অন্তর্ভুক্তি, কাউন্সিল চেয়ারপার্সন ও জেলা গভর্নর দলের সংবর্ধনা অনুষ্ঠান। চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গতকাল ১০ আগস্ট শুক্রবার সন্ধ্যায় এ অনুষ্ঠানের প্রথমে ছিলো আনন্দধ্বনি সংগীত নিকেতনের দেশাত্মবোধক সাংস্কৃতিক অনুষ্ঠান ও ঢাকার ছিন্নমূল সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন 'আমরা সবাই ফাউন্ডেশনে'র নৃত্যশিল্পীদের মনোমুগ্ধকর নৃত্যানুষ্ঠান।



এই অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবের মাল্টিপল ডিস্ট্রিক্ট ৩১৫-এর কাউন্সিল চেয়ারপার্সন লায়ন মোঃ আমিনুল ইসলাম লিটন এমজেএফ। তিনি তাঁর বক্তব্যে বলেন, চাঁদপুরের লায়ন্সরা সেবামূলক কাজে অনেক এগিয়ে রয়েছে। আজকের অভিষেক অনুষ্ঠানে এসে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর যে সামাজিক কর্মকা- দেখলাম, সত্যিই অভিভূত হওয়ার মতো। আজকের অনুষ্ঠানে এসে মনে হলো, এটা যেনো চাঁদপুরে গোটা ডিস্ট্রিক্টের প্রোগ্রাম চলছে।



তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, লায়ন্সের কাউন্সিলের পক্ষ থেকে যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে তা আমি যেনো সঠিকভাবে পালন করতে পারি সেই দোয়া করবেন। আমাকে যারা সংবর্ধনা দিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই। ক্লাবগুলোকে লায়ন গভর্নরের সাথে সমন্বয় করে কাজ করতে হবে। লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালী সেবামূলক কাজসহ আজকের যে অনুষ্ঠান করেছেন সেজন্যে সকল লায়ন্সের প্রতি কৃতজ্ঞতা রইলো।



লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর সভাপতি লায়ন কাজী মাহবুবল হকের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবের ৩১৫ বি৩-এর জেলা গভর্নর লায়ন মোঃ এরশাদ হোসেন রানা পিএমজেএফ। ক্লাবের সাধারণ সম্পাদক লায়ন মফিজুল ইসলাম সেলিমের পরিচালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব ৩১৫ বি৩-এর ভাইস গভর্নর লায়ন মোবারক হোসেন, প্রথম ভাইস গভর্নর লায়ন আলহাজ্ব আঃ হক, ২য় ভাইস গভর্নর এএইচএম জহিরুল ইসলাম এমজেএফ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুননাহার চৌধুরী, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, ক্লাবের সাবেক সভাপতি লায়ন আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী, প্রোগ্রাম কমিটির চেয়ারম্যান লায়ন পিপি মাহমুদ হাসান খান, সমন্বয়কারী লায়ন আহসানউল্লা খান বাতেন, সাবেক সভাপতি লায়ন মুহাম্মদ সাকি কাউছার প্রমুখ।



অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ মঞ্চে উপবিষ্ট অন্য অতিথিদের মাঝে সংবর্ধনা, সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন ক্লাবের সদস্যরা। ক্লাবের নতুন সদস্যদের শপথবাক্য পাঠ করান লায়ন জেলা গভর্নর মোঃ এরশাদ হোসেন রানা পিএমজেএফ।



উপস্থিত ছিলেন ভারত থেকে আগত অতিথি পুনে ফিল্ম ইনস্টিটিউট-এর স্নাতক ও শিক্ষক, ফিল্ম ডিরেক্টর লায়ন সুরজিৎ ধর, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালী, লিও ক্লাবের সদস্য, ঢাকা, কুমিল্লা ও বিভিন্ন জেলার লায়ন্সসহ অতিথিবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৯৭৩২
পুরোন সংখ্যা