চাঁদপুর। শনিবার ১১ আগস্ট ২০১৮। ২৭ শ্রাবণ ১৪২৫। ২৮ জিলকদ ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৬। ফেরাউন বলল, হে হামান, তুমি আমার জন্যে একটি সুউচ্চ প্রসাদ নির্মাণ কর, হয়তো আমি পেঁৗছে যেত পারব।


৩৭। আকাশের পথে, অতঃপর উঁকি মেরে দেখব সূসার আল্লাহকে। বস্তুতঃ আমি তো তাকে মিথ্যাবাদীই মনে করি। এভাবেই ফেরাউনের কাছে সুশোভিত করা হয়েছিল তার মন্দ কর্মকে এবং সোজা পথ থেকে তাকে বিরত রাখা হয়েছিল। ফেরাউনের চক্রান্ত ব্যর্থ হওয়ারই ছিল।


৩৮। মুমিন লোকটি বলল: হে আমার কওম, তোমরা আমার অনুসরণ কর। আমি তোমাদেরকে সৎপথ প্রদর্শন করব।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


পরামর্শ মানুষের কাজে বলিষ্ঠতা আনয়ন করে।


-ভার্জিল।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
রাজরাজেশ্বরে যুবককে শ্বাসরোধ করে হত্যা
বিশেষ প্রতিনিধি
১১ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে আব্দুল হামিদ ওরফে রিয়াদ (২০) নামে এক যুবককে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টায় রাজেরাজেশ্বর ইউনিয়নের গোয়ালনগর কালিরবাজার এলাকায় ওমর আলী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ-পশ্চিম বিলের মধ্যে। বৃহস্পতিবার রাতে এলাকাবাসী ধানক্ষেতের বিলের মধ্যে লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। তাৎক্ষণিক চেয়ারম্যান হযরত আলী ঘটনাটি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাকে জানান।

গতকাল শুক্রবার সকালে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মেঘনা নদীর পশ্চিমপাড় গোয়ালনগর কালিরবাজার ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্ত শেষে তার আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করলে তারা রাজরাজেশ্বর এলাকায় নিয়ে শুক্রবার বিকেলে জানাজা শেষে দাফন করেন বলে চেয়ারম্যান হযরত আলী জানান। রিয়াদ রাজরাজেশ্বর ইউনিয়নের ঢালিরবাজার উত্তরের মাঝিকান্দি এলাকার হাসান আলীর ছেলে। তার পিতা মান্দেরবাজার এলাকার মোঃ হাসান আলী হাওলাদার একজন পল্লীচিকিৎসক। হত্যার শিকার যুবক রিয়াদ পিতার সাথে মান্দেরবাজারে ঔষধ ব্যবসা করতো। পুলিশের ধারণা তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মফিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার গলায় যেহেতু গামছা পেঁচানো ছিলো, তাই ধারণা করা হচ্ছে গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে।

রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হযরত আলী বেপারী জানান, যুবকটি বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। রাতে তার লাশ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। শুক্রবার তার লাশ বিলের মধ্য থেকে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আজকের পাঠকসংখ্যা
৩০৪১১৩
পুরোন সংখ্যা