চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম
চাঁদপুরের সূর্য সন্তান আইজিপি স্যারের নির্দেশে আমার পুলিশিং সেবা হবে গরিবের জন্যে
মিজানুর রহমান
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেছেন, এ জেলার মানুষের নিরাপত্তায় যা যা করণীয় আমি তাই করবো। আমার দরজা সবসময় (শুক্রবার ছাড়া) সকল শ্রেণীর মানুষের জন্যে খোলা। আমার পুলিশিং হবে গরিব মানুষের জন্যে (চড়ষরপরহম ভড়ৎ চড়ড়ৎ)। আমি এ জেলার এসপি হিসেবে কাজের মাধ্যমে এমন দৃষ্টান্ত রাখতে চাই, যেনো বদলি হয়ে চলে যাওয়ার সময় সবাই বলেন, আমাদের পুলিশ সুপার চলে যাচ্ছেন। জনাব জিহাদুল কবির সদ্য বিদায়ী পুলিশ সুপার শামসুন্নাহারের কাজগুলোর বিষয়ে বলেন, এগুলো ধরে রাখা হবে আমার জন্যে চ্যালেঞ্জ। শামসুন্নাহার আপা আমার ব্যাচমেট হিসেবে আমি তাকে বিউটি আপা বলি। আমার কাজের স্টাইল এবং সদ্য সাবেক এসপির কাজের স্টাইল অলমোস্ট কাছাকাছি। শামসুন্নাহার বিউটি আপা তার কাজের মাধ্যমে চাঁদপুরকে যে উচ্চতায় নিয়ে গেছেন, আমাকে ওই জায়গা থেকে কাজ শুরু করতে হবে। এটাই আমার জন্যে বড় চ্যালেঞ্জ। তিনি গতকাল ১৪ আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা পুলিশ আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সভাপ্রধানের বক্তব্যে একথা বলেন। সভার শুরুতে নবাগত পুলিশ সুপার জাতির জনক বঙ্গবন্ধুসহ পনর আগস্ট শহীদদের প্রতি শ্রদ্ধা জানান এবং দেশের প্রখ্যাত সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।



অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মিজানুর রহমানের পরিচালনায় সভায় সাংবাদিকদের দৃষ্টিতে চাঁদপুরের অপরাধ ও আইনশৃঙ্খলা বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি ও কমিউনিটি পুলিশিং জেলা কমিটির সহ-সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শাহ মোঃ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক আলম পলাশ, পার্থনাথ চক্রবর্তী, ফারুক আহাম্মদ, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, কোষাধ্যক্ষ এমএ লতিফ, সদস্য শাহাদাত হোসেন শান্ত, লাইব্রেরী সম্পাদক মোশারফ হোসেন লিটন, সাংবাদিক কেএম মাসুদ, মিজান লিটন প্রমুখ। সভায় এএসপি শামিম, শাকিলা, নাজমুল, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ, অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ নূর হোসেন মামুনসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



স্থানীয় সাংবাদিকদের বক্তব্যে সাংবাদিকদের তথ্য দিয়ে পুলিশি সহযোগিতার সেবা বাড়ানো, জনগণের সমস্যা সমাধানে পুলিশ কর্মকর্তাদের সম্পৃক্তা বাড়ানো, থানাকে দালাল মুক্তকরণ, চাঁদপুর জেলার মাদক, ইভটিজিং, সন্ত্রাস, যানজট নিয়ন্ত্রণ, ট্রাক্টর চলা বন্ধ করা, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ বিষয়ে আলোচনা এবং মতামত বেশি তুলে ধরা হয়।



পুলিশ সুপার জিহাদুল কবির আরো বলেন, আমি স্বচ্ছতার সাথে কাজ করতে বিশ্বাসী। মাদকের ব্যাপারে কার্যকর ভূমিকা দেখতে পাবেন। সন্ত্রাসীরা অবশ্যই আইনের আওতায় আসবে। অপরাধী গ্রেফতার হলে কোনো তদ্বিরে ছাড়া হবে না। মামলা ও জিডি করতে থানায় টাকা-পয়সা লাগে না। মামলা তদন্তের জন্যে সরকার আমাদেরকে টাকা দেয়। সাংবাদিকসহ সকল পর্যায়ের মানুষের জন্যে আমার অফিস সবার জন্য উন্মুক্ত থাকবে। চাঁদপুরের সূর্য সন্তান আইজিপি স্যারের নির্দেশে আমার পুলিশিং সেবা হবে গরিবের জন্যে। আমার পুলিশিং ব্যবস্থা থাকবে জনবান্ধব। চাঁদপুরের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্যে যা যা করা দরকার আমি করে যাবো।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮০২২৫৫
পুরোন সংখ্যা