চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
নবাগত পুলিশ সুপারের জীবনবৃত্তান্ত
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম (পিতা মৃত নকীব আহম্মদ আলী, মাতা আয়েশা বেগম, বিপি নম্বর ৭৫০১০০৮২৪৩, জাতীয় পরিচয়পত্র নং ৩৩২৩০০৪১৩৯৬২, জন্ম নিবন্ধন নম্বর : ১৪৭১২৫) বাগেরহাট জেলার কারাপাড়া গ্রামে ১৯৭৫ সালের ৪ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি কারাপাড়া শরৎচন্দ্র মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও বাগেরহাট সরকারি পিসি কলেজ থেকে এইচএসসি পাস করেন এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি-ইন-উড টেকনোলজি থেকে বিএসসি অনার্স সম্পন্ন করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং ১ ছেলে ও ১ মেয়ের জনক।



তিনি ২০তম বিসিএস (পুলিশ) উত্তীর্ণ হয়ে ২০০১ সালের ৩১ মে চাকুরিতে যোগদান করেন। তিনি শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার হিসেবে যশোরে কাজ শুরু করেন। তারপর সহকারী পুলিশ সুপার হিসেবে বরিশালের গৌরনদী সার্কেল ও চট্টগ্রামের সীতাকু- সার্কেলে কাজ করেন। পরবর্তীতে সহকারী পুলিশ কমিশনার (এমটি এন্ড টি), ডিএমপি, ঢাকা এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এমটি এন্ড টি), ডিএমপি, ঢাকা এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশন-আইভরিকোস্টে দায়িত্ব পালন করেন। অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুরে দায়িত্ব পালনের পর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সচিবালয়), ডিএমপি, ঢাকা (২৬ দিন), জাতিসংঘ শান্তিরক্ষা মিশন-লাইবেরিয়া ও অতিরিক্ত পুলিশ সুপার, ঝিনাইদহে কর্মরত ছিলেন। পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হিসেবে যথাক্রমে মাগুরা, রাজবাড়ি ও পাবনায় দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালনের পর চাঁদপুরে গত ১২ আগস্ট যোগদান করেন। তিনি পুরস্কার হিসেবে আইজি ব্যাচ-২০০৯ ও ২০১২ (২ বার) এবং পিপিএম-২০১৫ অর্জন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮০৬০৬৮
পুরোন সংখ্যা