চাঁদপুর। শুক্রবার ১৭ আগস্ট ২০১৮। ২ ভাদ্র ১৪২৫। ৫ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তারা জাহান্নামে পরস্পর বিতর্ক করবে, অতঃপর দুর্বলরা অহংকারীদেরকে বলবে, আমরা তোমাদের অনুসারী ছিলাম। তোমরা এখন জাহান্নামের আগুনের কিছু অংশ আমাদের থেকে নিবৃত করবে কি?

৪৮। অহংকারীরা বলবে, আমরা সবাই তো জাহান্নামে আছি। আল্লাহ তাঁর বান্দাদের ফয়সালা করে দিয়েছেন।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অর্থের লোভে যে ব্যক্তি কোরআন পাঠ করে, সে যেন অন্যের দুয়ারে ভিক্ষা করে।

-হযরত আবু তোরাব (রাঃ)।


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীর ফাঁসির রায় কার্যকর চাই
পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন
কামরুজ্জামান টুটুল
১৭ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনকের খুনিদের অনেকেরই ফাঁসি কার্যকর হয়েছে। আর এতে দেশ কলঙ্কমুক্ত হয়েছে। কিন্তু আমরা হাজীগঞ্জবাসী কলঙ্কমুক্ত হতে পারিনি। এই হাজীগঞ্জে রয়েছে জাতির জনকের খুনি রাশেদ চৌধুরীর বাড়ি। এই খুনিকে বিদেশ থেকে দেশে এনে তার ফাঁসির রায় কার্যকর করা হলেই আমরা হাজীগঞ্জবাসী কলঙ্কমুক্ত হতে পারবো। হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন। এর আগে একই দিন সকালে মেয়র লিপনের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে শোক র‌্যালি হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে।



আলোচনা সভায় আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনের সভাপ্রধানে জনাব লিপন আরো বলেন, দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মধ্য দিয়ে একদল বিপথগামী সেনা সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে বাংলাদেশে এক কলঙ্কজনক অধ্যায় রচনা করে। এরপর জিয়াউর রহমান সরকার ক্ষমতায় এসে খুনিদের পুনর্বাসন করে এবং একটি অধ্যাদেশ জারি করে বিচারের পথ রুদ্ধ করে দেয়। যেই দোকানে দেনা, সেই দোকানে বেচা-কেনা। তার মানে একইভাবে জিয়াউর রহমান নিজেও হত্যার শিকার হন।



প্যানেল মেয়র রায়হানুর রহমান জনির পরিচালনে সভায় আরো বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, পৌর পরিষদের পক্ষে প্যানেল মেয়র-২ মোঃ শুকু মিয়া, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে সচিব মুহাম্মদ নুর আজম বিন আখতার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে ৯নং ওয়ার্ড সভাপতি হাফেজ মোস্তফা কামাল প্রমুখ।



সভায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও শহর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের আদনান ও আলহাজ্ব কাজী কবির হোসেন, জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাইনু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা ও শামছুজ্জামান মুন্সীসহ পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক, পৌর কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী এবং পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার কয়েকশ' জনগণ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২৪০১
পুরোন সংখ্যা