চাঁদপুর। রোববার ১৯ আগস্ট ২০১৮। ৪ ভাদ্র ১৪২৫। ৭ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫১। আমি সাহায্য করব রসূলগণকে ও মুমিনগণকে পার্থিব জীবনে ও সাক্ষীদের দ-ায়মান হওয়ার দিবসে।


৫২। সে দিন জালেমদের ওজর-আপত্তি কোন উপকারে আসবে না, তাদের জন্যে থাকবে অভিশাপ এবং তাদের জন্যে থাকবে মন্দ গৃহ।


৫৩। নিশ্চয় আমি মূসাকে হেদায়েত দান করেছিলাম এবং বনী ইসরাইলকে কিতাবের উত্তরাধিকারী করেছিলাম।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


মহৎ কাজে যাঁরা ব্রতী তাঁরা নিঃসন্দেহে আত্মত্যাগী।


-ফেডারিক ভন


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীকে পুঁজি করে যারা নিজ স্বার্থ উদ্ধার করতে চায় তাদের সম্পর্কে সচেতন থাকতে হবে
-----ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
১৯ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধু ছিলেন আমাদের জাতির নেতা। তাঁর নির্মম হত্যাকা-কে পুঁজি করে কোনো ব্যক্তিবিশেষ যদি নিজের প্রতিকৃতি আপনাদের সামনে উপস্থাপন করেন তাহলে সে ব্যক্তিকে স্বার্থান্বেষী বলা ছাড়া অন্য কিছু আমরা বলতে পারবো না। এরা নিজের স্বার্থের জন্যে সারা কর্মজীবন কাজ করেছেন। তারা নিজ গোষ্ঠীগত স্বার্থ উদ্ধার করার জন্যই এখন বঙ্গবন্ধুর নামও ব্যবহার করতে অপচেষ্টা চালাচ্ছেন। এদের ভূমিকা সম্পর্কে সচেতন থেকে আপনাদের সকলকে অগ্রসর হতে আমি অনুরোধ করবো। তিনি গতকাল (১৮ আগস্ট) কচুয়া পৌরসভাধীন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কড়ইয়া গ্রামে কারামাতিয়া মাদ্রাসা মাঠে উঠোন বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মানিক মজুমদার সোহাগের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, এ কচুয়ায় যারা কোনোদিন মানুষের সেবা করেনি, যারা কচুয়ার উন্নয়ন কর্মকা-ে একটি ইট পর্যন্ত স্থাপন করার সৎ সাহস দেখাতে পারেন নি, তারা হঠাৎ করে আপনাদের সেবা করবে, এটা বিশ্বাস করা মুশকিল। আমাদের মনে রাখতে হবে তারা নিজের স্বার্থ উদ্ধার করার জন্যে কাজটি করেন। আমরা কচুয়াকে সারা বাংলাদেশের ৪৮৬টি থানার মধ্যে ৫ নম্বরে উন্নীত করতে সক্ষম হয়েছি। আপনাদের সকলের সহযোগিতা থাকলে এ কচুয়াকে সারা দেশের মধ্যে ১ নম্বর থানায় রূপান্তরিত করা সম্ভব হবে। এ আশা এবং বিশ্বাস নিয়ে আপনারা সকলে জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আমাকে সমর্থন দিয়ে যাবেন।



উঠোন বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি মেয়র নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, সহ-সম্পাদক গাজী কামাল, দপ্তর সম্পাদক মাঈনউদ্দীন মজুমদার সবুজ, আওয়ামী লীগ নেতা আলী আজ্জম, শ্রমিক নেতা গিয়াস উদ্দিন ও উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ফনি ভূষণ মজুমদার তাপু।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২৭৪৩
পুরোন সংখ্যা