চাঁদপুর। সোমবার ২০ আগস্ট ২০১৮। ৫ ভাদ্র ১৪২৫। ৮ জিলহজ ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৪। বুদ্ধিমানদের জন্যে উপদেশ ও হেদায়েত স্বরূপ।

৫৫। অতএব, আপনি সবর করুন নিশ্চয় আল্লাহর ওয়াদা সত্য। আপনি আপনার গোনাহের জন্যে ক্ষমা প্রার্থনা করুন এবং সকাল-সন্ধ্যায় আপনার পালনকর্তার প্রশংসাসহ পবিত্রতা বর্ণনা করুন।

৫৬। নিশ্চয় যারা আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে তাদের কাছে আগত কোন দলিল ব্যতিরেকে, তাদের অন্তরে আছে কেবল আত্মম্ভরিতা, যা অর্জনে তারা সফল হবে না। অতএব, আপনি আল্লাহর আশ্রয় প্রার্থনা করুন। নিশ্চয় তিনি সবকিছু শুনেন, সবকিছু দেখেন।     

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


ছবি হচ্ছে শব্দহীন এক অনবদ্য কবিতা।                    

-ওয়াশিংটন অলস্টন


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।  



 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে অগি্নদগ্ধ ফাহিমার পাশে অ্যাডঃ মুক্তা এমপি
হাজীগঞ্জ ব্যুরো
২০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু হাত পুড়ে মারাত্মক আহত ফাহিমার পাশে দাঁড়িয়েছেন চাঁদপুর-লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা। গত শনিবার তিনি ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে গিয়ে ফাহিমার খোঁজখবর দেন। তিনি ফাহিমার চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে আশ্বাস প্রদান করেন। সম্প্রতি উপজেলার বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ফাহিমা নিজ বাড়ির ছাদে বিদ্যুতায়িত হয়ে মারাত্মক আহত হয়। সে স্থানীয় ধোয়াগ-া এলাকার বাসিন্দা।



জানা গেছে, ফাহিমা তাদের ভাড়া বাড়ির ৩য় তলার ছাদে অসাবধানতাবশত ১১ হাজার ভোল্টের তারে বিদ্যুতায়িত হলে তার দু হাত পুড়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করানো হয়। এমন খবরে অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা এমপি গত শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফাহিমার কাছে যান। এ সময় মুক্তা এমপিকে দেখে ফাহিমা কান্নায় ভেঙ্গে পড়ে।



নূরজাহান বেগম মুক্তা এমপি চাঁদপুর কণ্ঠকে জানান, ইতিমধ্যে ফাহিমার পুড়ে যাওয়া একটি হাতের কনুই পর্যন্ত কেটে ফেলা হয়েছে। অপর হাতে আজ (সোমবার) অপারেশন করা হবে। তার চিকিৎসার সকল দায়িত্ব আমি নিলাম। ফাহিমার চিকিৎসক ডাঃ রায়হান আউয়াল অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা এমপির বরাত দিয়ে জানান, ফাহিমা এখনও আশঙ্কামুক্ত নন। শঙ্কামুক্ত ও ভালো হতে কয়েক মাস সময় লাগতে পারে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৯০৪৪৭
পুরোন সংখ্যা