চাঁদপুর। শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮। ৩০ ভাদ্র ১৪২৫। ৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৬। কাফিররা বলে, তোমরা এই কোরআন শ্রবণ করো না এবং তা তিলাওয়াতকালে শোরগোল সৃষ্টি করো, যাতে তোমরা জয়ী হতে পারো।

২৭। আমি অবশ্যই কাফিরদেরকে কঠিন শাস্তি আস্বাদন করাবো এবং নিশ্চয়ই আমি তাদেরকে নিকৃষ্ট কার্যকলাপের বিনিময় দেবো।

২৮। জাহান্নাম, এটাই আল্লাহর শত্রুদের পরিণাম; সেখানে তাদের জন্যে রয়েছে স্থায়ী  আবাস আমার নিদর্শনাবলি অস্বীকৃতির প্রতিফলস্বরূপ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কাঁচা যে-কোনো জিনিসই পচনশীল

 -লুই পাস্তুর।


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।

 


ফটো গ্যালারি
অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট-২০১৮
বাংলাদেশ যুব ক্রিকেট দলের সহ-অধিনায়কের দায়িত্ব পেলেন ফরিদগঞ্জের শামীম হোসাইন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ (যুব) এশিয়া ক্রিকেট দলের সহ-অধিনায়কের দায়িত্ব পেলেন ফরিদগঞ্জের ধানুয়ার গর্বিত সন্তান শামীম হোসাইন। বাংলাদেশের জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে যুব এশিয়া কাপের খেলাগুলো শুরু হবে। বাংলাদেশ ছাড়াও আইসিসি অন্তর্ভুক্ত অনূর্ধ্ব-১৯ দলগলো এশিয়া কাপের এ ম্যাচগুলোতে অংশ নেবে ।



বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ (যুব) দলের খেলোয়াড়রা হলো : তানজিদ হাসান তামিম, সাজিদ হোসাইন, নাবিল, তাওহীদ হৃদয় ( অধিনায়ক ), অমিত হাসান, মোঃ শামীম হোসাইন (সহ-অধিনায়ক), আকবর আলী, সাহাদাত হোসাইন, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান, রিসাদ হোসাইন, শরীফুল ইসলাম, মেহেদী হাসান, নিপুন। অতিরিক্ত খেলোয়াড় : জয়, প্রতীম কুমার, তানজীম হাসান সাকিব ও আসাদুল্লাহ।



বাংলাদেশ যুব ক্রিকেট দলের সহ-অধিনায়ক শামীম হোসাইন চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমীর মাধ্যমে তার ক্রিকেটের যাত্রা শুরু করেন। বা-হাতি ব্যাটস্ম্যান হিসেবে বাংলাদেশের বিভিন্ন মাঠে তার ব্যাটিংয়ের নৈপুণ্যতা দেখিয়েছে। গত বছর চট্টগ্রামে অনুষ্ঠিত বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ দলের সাথে ভারতের অনূর্ধ্ব ১৭ দলের খেলায় তিনদিনের ম্যাচে শামীম ওপেনিং ব্যাটিং করতে নেমে ২শ' ২৬ রান করেন। এছাড়া রাজশাহী, কুমিল্লা, ঢাকাসহ বিভিন্ন জেলার চাঁদপুর জেলা ক্রিকেট দলের হয়ে খেলেছেন। শামীম হোসাইন বর্তমানে ঢাকার বিকেএসপিতে অধ্যয়নরত।



চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে আলাপকালে তিনি জানান, শামীম খুব ভালো ছেলে। ওর ক্রিকেটের প্রতি অনেক আগ্রহ রয়েছে। একজন ভালোমানের বা-হাতি ব্যাটস্ম্যান হিসেবে তার খেলা দেখেছি। সে খুব ভালো খেলে। আশাকরি চাঁদপুরের ছেলে হিসেবে শামীম বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করবে। সে যেনো যুব এশিয়া কাপে ভালো খেলতে পারে এ জন্যে সকলের দোয়া কামনা করছি।



চাঁদপুরের ক্রিকেটের কর্ণধার ও শামীম হোসাইনের চাঁদপুরের কোচ শামীম ফারুকীর সাথে আলাপকালে তিনি জানান, আমাদের শামীম একদিন জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করবে। তার ব্যাটিং স্টাইল অনেক ভালো। সে যেনো বাংলাদেশে অনুষ্ঠিতব্য যুব এশিয়া কাপে ভালো খেলা উপহার দিতে পারে। এজন্যে আমি চাঁদপুরবাসীর কাছে তার জন্যে দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করি।



উল্লেখ্য, এর আগে বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিয়েছিলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাদ্দাম হোসেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৬৫৬৯
পুরোন সংখ্যা