চাঁদপুর। শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮। ৩০ ভাদ্র ১৪২৫। ৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৬। কাফিররা বলে, তোমরা এই কোরআন শ্রবণ করো না এবং তা তিলাওয়াতকালে শোরগোল সৃষ্টি করো, যাতে তোমরা জয়ী হতে পারো।

২৭। আমি অবশ্যই কাফিরদেরকে কঠিন শাস্তি আস্বাদন করাবো এবং নিশ্চয়ই আমি তাদেরকে নিকৃষ্ট কার্যকলাপের বিনিময় দেবো।

২৮। জাহান্নাম, এটাই আল্লাহর শত্রুদের পরিণাম; সেখানে তাদের জন্যে রয়েছে স্থায়ী  আবাস আমার নিদর্শনাবলি অস্বীকৃতির প্রতিফলস্বরূপ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কাঁচা যে-কোনো জিনিসই পচনশীল

 -লুই পাস্তুর।


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।

 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ভাবির উপর হামলার ঘটনায় দেবরের বিরুদ্ধে মামলা
ফরিদগঞ্জ ব্যুরো
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ভাবির উপর হামলা ঘটনায় দেবর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আরিফ হোসেনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত ছাড়া অন্যরা জামিনে রয়েছেন। ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নে এ ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত মামলার সূত্র ও মামলার বাদী জিন্নত আলী জানান, তার মেয়ে সন্তোষপুর গ্রামের প্রবাসী মাসুদ হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী স্ত্রী রিমা বেগমের সাথে তার দেবর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, ভাসুর বোরহান উদ্দিনসহ পরিবারের অন্য সদস্যের সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ ছিলো।

এর জের ধরে গত ২৮ আগস্ট মঙ্গলবার বিকেলে অভিযুক্তরা রিমা বেগমের উপর হামলা করে। এ সময় তারা রিমা বেগমকে বেদম মারধর করে ও হত্যা করার চেষ্টা চালায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে তাকে আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

এ ব্যাপারে রিমার পিতা জিন্নত আলী বাদী হয়ে ১ সেপ্টেম্বর ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে থানা ঘটনাটিকে আমলে নিয়ে মামলা হিসেবে রেকর্ড করে (নং-০৪। তাং ১/৯/২০১৮, ধারা ১৪৩/৪৪৮/৩২৩/৩০৭/৩৫৪/৩৭৯/৪২৭/৫০৬)।

তিনি জানান, প্রধান অভিযুক্ত ছাড়া অন্যরা আদালত থেকে জামিনে এসে তার মেয়েসহ অন্যদের হুমকি দিচ্ছে। বর্তমানে তারা আতঙ্কে রয়েছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮০৮৩০৯
পুরোন সংখ্যা