চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল মহিলা সমাবেশ ও বিদ্যুৎ সংযোগ উদ্বোধন
আপনারা নৌকা মার্কায় আবারো ভোট দিবেন, ইনশাল্লাহ আমি আপনাদের আরো সেবা করবো
ডাঃ দীপু মনি এমপি
মিজানুর রহমান
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ দীপু মনি এমপি বলেছেন, যে বিশ্বাস ও আস্থা রেখে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার জনগণ আমাকে মূল্যবান ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন, আমি সে মর্যাদাকে অক্ষুণ্ন রেখে নিজকে সবসময় এলাকার উন্নয়নে কাজে লাগিয়েছি। আমার কর্মকা- দ্বারা কখনো কাউকে হেয়প্রতিপন্ন বা অসম্মান হতে হয়নি। কোনো দুর্নীতি করি নাই। জাফরাবাদ, সাখুয়া, বহরিয়া, লক্ষ্মীপুরসহ হাইমচর ও চাঁদপুরের নদী ভাঙ্গনরোধে কার্যকর ব্যবস্থা নেয়া হয়েছে। স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসার নতুন নতুন ভবন ও এলাকার রাস্তা-ঘাট পাকা হয়েছে। দীপু মনি সরকারের নানামুখী উন্নয়নের কথা তুলে ধরে বলেন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে ৩৪ প্রকার ঔষধ দেয়া হচ্ছে। দরিদ্র পরিবারগুলোকে দশ টাকা কেজিতে চালের ব্যবস্থা করা হয়েছে। বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধি ভাতা, মাতৃত্বকালীন ভাতা, শিক্ষার্থীরা বিনামূল্যে বছরের শুরুতে নতুন বই এবং লেখাপড়ার খরচ মিটাতে উপবৃত্তি পাচ্ছে। হতদরিদ্ররা ভিজিএফ, ভিজিডি কর্মসূচির সহায়তা পাচ্ছে। এতোসব উন্নয়ন এবং সুযোগ সুবিধা জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী করার কারণে হতে পারছে। আজকে লক্ষ্মীপুরে শতভাগ বিদ্যুতায়ন হলো, অন্যান্য এলাকারও একটি বাড়িও বিদ্যুৎ সংযোগবিহীন থাকবে না। তিনি বলেন, আমার এলাকার জনগণের সেবা করার সুযোগ জনগণ আমাকে দেয়াতে আমি এত উন্নয়ন করতে পারছি। এজন্যে তাদের কাছে আমি কৃতজ্ঞ। আপনারা নৌকা মার্কায় আবারো ভোট দিবেন, ইনশাল্লাহ আমি আপনাদের আরো সেবা করবো। তিনি গতকাল ১৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বহরিয়া নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে ১০নং লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল মহিলা সমাবেশ ও বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।



সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু। স্বাগত বক্তব্য রখেন সমাবেশের সভাপ্রধান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান। উপস্থিত ছিলেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর জিএম আবু তাহের, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আঃ আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, ফারুক আহমেদ কাকন, সাবেক ছাত্রনেতা সাখাওয়াত হোসেন, শাহজাদা আখন্দ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জহির হাওলাদার, যুগ্ম আহ্বায়ক ফারুক মাঝি, হোসেন বেপারীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ সর্বস্তরের অগণিত নারী ও পুরুষ।



ডাঃ দীপু মনি এমপি তাঁর বক্তব্যে আরো বলেন, ভাঙ্গন কবলিত মানুষগুলোর দুঃখ কষ্ট দেখে আমার সহ্য হয় না। আমি কথা দিয়েছিলাম আপনারা নৌকায় ভোট দিলে আমি আপনাদের নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা নেবো। ২০০৮ সালের নির্বাচনের সময় আমি আমার নেত্রী শেখ হাসিনাকে বলেছিলাম, মাননীয় নেত্রী আপনি যদি দেশের প্রধানমন্ত্রী হন, আপনি আমার নির্বাচনী এলাকার নদী ভাঙ্গন সমস্যার স্থায়ী সমাধান করবেন কি না। উনি তখন কথা দিয়েছিলেন করবেন। শেখের বেটি কথা দিলে কথা রাখেন। বঙ্গবন্ধু যেমন আমাদের স্বাধীনতা দিয়েছিলেন, ওনার মেয়ে আমাদেরকে উন্নত এক সুখী জীবনের ব্যবস্থা করে দিয়েছেন। আমাদের নদী ভাঙ্গন বন্ধ হয়েছে। আমরা আগের চেয়ে অনেক ভালো আছি (আলহামদুলিল্লাহ)। আরো ভালো থাকতে চাই, আমরা চাই আমাদের ছেলেমেয়েরা তার থেকেও ভালো থাকুক। যদি আরো ভালো থাকতে চাই, তাহলে আজকে যেই প্রধানমন্ত্রী আছেন, এ রকম প্রধানমন্ত্রীইতো আমাদের দরকার। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্যে তিনি উপস্থিত জনতার প্রতি আহ্বান জানান। এ সময় সকলে হাত উঁচিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন বলে প্রতিশ্রুতি দেন। ডাঃ দীপু মনি এমপি বলেন, আমাদের এলাকা এবং দেশের উন্নয়ন যেভাবে হয়েছে, এই উন্নয়নধারাকে আরো এগিয়ে নিয়ে যাওয়া হবে।



ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ ছায়েদ মাস্টারের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে ডাঃ জেআর ওয়াদুদ টিপু বলেন, গত সাড়ে নয় বছরে এ এলাকার এবং দেশের অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। তাই ২০০৮ সালে যেভাবে আপনারা শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডাঃ দীপু মনিকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন, ঠিক একইভাবে আসছে নির্বাচনে শেখ হাসিনার প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। এদিন বিকেল ৩টার পর থেকে লক্ষ্মীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নারী পুরুষ মিছিল সহকারে সমাবেশস্থলে যোগ দেয়। মিছিলে নৌকার প্রতীক বহন করা হয়।



বক্তব্য পর্ব শেষে ডাঃ দীপু মনি এমপি সুইচ টিপে লক্ষ্মীপুর, মেঘনা আশ্রয়ন প্রকল্প ও মেঘনারপাড় আশ্রয়ন প্রকল্প এলাকার বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯৪২৯৮
পুরোন সংখ্যা