চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে বঙ্গবন্ধু যুব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ
টুর্নামেন্টে ফরিদগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
প্রবীর চক্রবর্তী
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, টেকসই উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন একটি প্রশিক্ষিত যুব সমাজ। ক্রীড়া থেকে শুরু করে সকল বিভাগেই এর গুরুত্ব রয়েছে। ক্রীড়াঙ্গনের ক্ষেত্রে এটি আরো বেশি গুরুত্ববহ। আমরা ইতিপূর্বে দেখেছি দীর্ঘদিন প্রশিক্ষণ নিয়ে আমাদের মেয়েরা ফুটবল ও ক্রিকেটে চমৎকার সাফল্য দেখিয়েছে। ফরিদগঞ্জ উপজেলার যুবারা আজকে যেই ক্রীড়া নৈপুণ্য দেখিয়েছে, তা প্রশংসনীয়। আশা করছি প্রয়োজনীয় প্রশিক্ষণ পেলে ফরিদগঞ্জ উপজেলা এ টুর্নামেন্টে জেলার চ্যাম্পিয়ন হতে পারবে।



গতকাল শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ এ আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। অবকাঠামো থেকে শুরু করে সকল কিছুতেই অভাবনীয় উন্নয়ন হচ্ছে। এ ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে উন্নয়নের স্বার্থে ফরিদগঞ্জ থেকে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানাই।



উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও এ.এইচ.এম. মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান ও এআরডিও আব্দুল গনির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ওসি রাজীব কুমার দাশ ও ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল। এছাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।



এর আগে বিকেলে পৌরসভা একাদশ ৪-২ গোলে ১৬নং রূপসা দক্ষিণ ইউপি একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলা শুরু হয়। উভয় দলের চৌকস খেলোয়াড়রা খেলায় চমৎকার ক্রীড়া নৈপুণ্য দেখায়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৮৩৫৫৯
পুরোন সংখ্যা