চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
পুরাণবাজারে আঃ হালিম বেপারী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
বর্তমান সরকারের চারটি জিনিসের সাথে একমত পোষণ করছি
জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী সমাজ গঠনের লক্ষ্যে চাঁদপুর পুরাণবাজারে পূর্ব শ্রীরামদী যুবসমাজের উদ্যোগে মরহুম আঃ হালিম বেপারী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, এ খেলাটি যার নামে আয়োজন করা হয়েছে, তিনি এ এলাকার একজন ভালো মানুষ ছিলেন। যারা এ টুর্নামেন্টের আয়োজন করেছেন তাদেরকে আমি ধন্যবাদ জানাই। খেলাধুলার আয়োজনের মাধ্যমে আমরা তাঁকে স্মরণ করছি। আমাদের সকলকে মনে রাখতে হবে মানুষকে স্মরণ রাখলে কৃতজ্ঞতা প্রকাশ পায়।



তিনি আরো বলেন, খেলাধুলার মাধ্যমেই সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ দূরে রাখতে হবে । বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এ ৪টি জিনিসের বিরুদ্ধে সারাদেশে যুদ্ধ ঘোষণা করেছে। আমরাও বর্তমান সরকারের ৪টি জিনিসের সাথে একমত পোষণ করছি। খেলাধুলার সাথে সাথে প্রত্যেকের পড়াশোনা চালিয়ে যেতে হবে। খেলাধুলা, সংস্কৃতি ও সেবামূলক কাজের সাথে যারা জড়িত থাকে তারা কখনোই খারাপ কাজের সাথে জড়িত থাকে না।



টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মুহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পূর্ব শ্রীরামদী ক্লাবের সভাপতি ও ক্রীড়া সংগঠক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও ক্রীড়া সংগঠক মামুনুর রহমান দোলন, নাছির চোকদার, সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, মাহফুজ বেপারী, পৌরসভার মহিলা কাউন্সিলর শাহনাজ আলমগীর, যুবলীগ নেতা আলী আরশাদ, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না।



টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সাঈদুর রহমান আরিফের পরিচালনায় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মোস্তফা কামাল, খেরুদিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেছবাহ উদ্দিন ভূঁইয়া ঝুটন, টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু, আবু সুফিয়ান, আবু তৈয়ব গাজী শরীফ, ক্রীড়া সংগঠক ঈমান হোসেন মিয়াজীসহ স্থানীয় এলাকাবাসী ও অংশগ্রহণকারী দলের কর্মকর্তাগণ।



নির্ঝর খেলাঘর আসরের ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬টি দল। দলগুলো হলো : পূর্ব শ্রীরামদী জুনিয়র স্পোর্টিং একাদশ, গফুর মিয়াজী বাড়ি একতা ক্লাব, এমএসসি, বন্ধন স্পোর্টিং ক্লাব, পাটওয়ারী পুল ফুটবল ক্লাব ও অল স্টার ক্লাব। উদ্বোধনী খেলায় পূর্ব শ্রীরামদী জুনিয়র স্পোর্টিং একাদশ ও গফুর মিয়াজী বাড়ি একতা ক্লাবের মধ্যকার খেলাটি ড্র হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০১০৯৩
পুরোন সংখ্যা