চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে ছেংগারচর পৌরসভা চ্যাম্পিয়ন
ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সরকারের এ আয়োজন
ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ত্রমপি
মাহবুব আলম লাভলু
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব-১৭) আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।



শুক্রবার বিকেলে মায়া বীর বিক্রম (প্রস্তাবিত) স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ২-০ গোলে ফরাজীকান্দি ইউপি ফুটবল দলকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ছেংগারচর পৌরসভা ফুটবল দল।



খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মধ্যে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।



মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ ও ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি শামসুল হক চৌধুরী বাবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার তমিজ উদ্দিন আহমদ, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, একেএম শরীফ উল্লাহ সরকার, আজমল চৌধুরী, লোকমান মুন্সি ও মনজুর মোর্শেদ স্বপন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুবলীগ নেতা কাজী মিজানুর রহমান, আহাদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানজিদ সরকার রিয়াদ ও রহমত উল্লা সরকাল লিখন, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকারসহ হাজার হাজার ক্রীড়ামোদী দর্শক।



পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, ফুটবল আমাদের দেশে একটি জনপ্রিয় খেলা। ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সরকার এ আয়োজন করছে। বাংলাদেশের স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সরকারের লক্ষ্য এ ধারার মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে ফুটবল প্রতিভা তুলে আনা। এ টুর্নামেন্টের মাধ্যমে মফস্বল থেকে জাতীয় ফুটবলার তৈরি হবে।



তিনি আরও বলেন, খেলাধুলার অভাবে এদেশে যুব সমাজ মাদকের দিকে ঝুঁকছে। বর্তমানে দেশের যুব সমাজের বৃহৎ অংশ মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছে। তাই খেলাধুলার চর্চার মাধ্যমে যুব সমাজকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।



তিনি আরো বলেন, দেশের উন্নয়ন কীভাবে করতে হবে প্রধানমন্ত্রী জানেন। সারাদেশের উন্নয়নের জন্যে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাংলা ভাইয়ের জন্ম হয়। মানুষের জীবন অতিষ্ঠ হয়ে যায়। তারা জনগণের টাকা, এতিমখানার টাকা চুরি করে খায়। তিনি বলেন, মতলবে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার মতলবে অর্থনৈতিক জোন ও আইটি পার্ক নির্মাণের কাজ করছে। কালিপুর দিয়ে সেতু হবে। আগামীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগের প্রার্থীদেরই ভোট দিয়ে বিজয়ী করতে হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৪৮৯৯
পুরোন সংখ্যা