চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
চাঁদপুর পৌরসভা একাদশ ফুটবল দলের জার্সি উন্মোচন
ক্রীড়া প্রতিবেদক
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামীকাল রোববার থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)। টুর্নামেন্টের উদ্বোধনী দিনের খেলায় সকাল ১১টায় অংশ নেবে চাঁদপুর পৌরসভা একাদশ ও চাঁদপুর সদর উপজেলা একাদশ।



এ উপলক্ষে গত বৃহস্পতিবার দুপুরে পৌরসভা দলের জার্সি উন্মোচন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, কাউন্সিলর নাছির চোকদার, আলহাজ্ব শাহ আলম বেপারী, হাবিবুর রহমান দর্জি, আলমগীর হোসেন, মামুনুর রহমান দোলন, আঃ মালেক, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, পৌর কর্মকর্তা মফিজুল ইসলাম, আলী আরশাদ, ফুটবল কোচ ইউছুফ বকাউলসহ অংশগ্রহণকারী দলের ফুটবলারগণ।



উল্লেখ্য, এ টুর্নামেন্ট উপলক্ষে গত কদিন ধরে চাঁদপুর স্টেডিয়ামে চাঁদপুর পৌরসভা ফুটবল দলের খেলোয়াড়রা নিয়মিতভাবে অনুশীলন করে যাচ্ছেন ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৭৮৭৬
পুরোন সংখ্যা