চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
চাঁদপুর বিসিকে মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময়
প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত চাঁদপুরে ইকোনোমিক জোন বাস্তবায়ন এখন শুধু সময়ের ব্যাপার
সুজিত রায় নন্দী
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার মা, জননেত্রী শেখ হাসিনা যখন চাঁদপুরের জনসভায় এসেছিলেন তখন চাঁদপুরের উন্নয়নে প্রায় ৫০টিরও বেশি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করে গেছেন এবং সে সাথে চাঁদপুরে মেডিকেল কলেজের কথা বলেছেন তারও বাস্তবায়ন হয়েছে। তিনি প্রতিশ্রুতি অনুযায়ী চাঁদপুরকে দু'হাত ভরে দিয়েছেন। ইকোনোমিক জোন বাস্তবায়ন এখন শুধু সময়ের ব্যাপারমাত্র। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতায় থাকলে দেশের যে কোনো উন্নয়ন সম্ভব। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত ঘরে ফেরা যাবে না। তিনি গত বুধবার বিকেলে চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাটে অবস্থিত বিসিক শিল্প নগরীর ইন্ডাস্ট্রিজের মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।



সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ গার্মেন্টস অ্যাসোসিয়েশন (বিজিএম)-এর অন্যতম নেতা মোঃ সেলিম খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নূরুল ইসলাম মিজি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বেকারি মালিক সমিতির সভাপতি এসএম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম, কাফরুল থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর মেম্বার, খোরশেদ হাওলাদার, সুজন সরকার প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭০০০৪
পুরোন সংখ্যা