চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


মতলবে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু
রেদওয়ান আহমেদ জাকির
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলার মতলব-গৌরিপুর পেন্নাই সড়কের ঢাকিরগাঁও এলাকায় ঢাকাগামী প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-২১-৪৭২০) বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় আহত বৃদ্ধা সুজাউদ্দিন বেপারী (৭০) মৃত্যুবরণ করেছেন। গতকাল ২০ সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সকাল সাড়ে ৯টায় মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঐ দিন সকালে সুজাউদ্দিন বেপারী মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ ২১ সেপ্টেম্বর সকাল ৯টায় ঢাকিরগাঁও বালুর মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরহুমের লাশ ঢাকিরগাঁও রিয়াজুল জান্নাত কবরস্থানে দাফন করা হবে। আহত অপর ব্যক্তি কুদ্দুস আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর মতলব-গৌরিপুর পেন্নাই সড়কের ঢাকিরগাঁও এলাকায় ঢাকাগামী প্রাইভেটকার বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে সুজাউদ্দিন (৭০)কে ধাক্কা দেয়। এ সময় পাশে থাকা কুদ্দুস (৪২) গাড়িটির গতিরোধ করতে চাইলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দ্রুত গাড়ি চালিয়ে চলে যায়। পরে খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীরের সহযোগিতায় নারায়ণপুর এলাকা থেকে প্রাইভেটকারসহ গাড়ি চালক মোঃ জাকির গাজী (৪৫)কে আটক করেছে পুলিশ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২৩৩৬
পুরোন সংখ্যা