চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
জেব্রা ক্রসিংয়ের দাবিতে সড়ক অবরোধের চেষ্টা
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের ষোলঘরস্থ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে জেব্রা ক্রসিংয়ের দাবিতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। গতকাল ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে কলেজ সংলগ্ন সামনের সড়কে এ ঘটনা ঘটে।



কলেজের একজন স্টাফ জানান, একজন শিক্ষার্থী কলেজে আসার সময় সিএনজিচালিত অটোরিঙ্া তার পায়ের উপর উঠিয়ে দেয়। এতে ওই শিক্ষার্থী আহত হয়। এরপর কলেজের অন্য শিক্ষার্থীরা ওইস্থানে সড়ক অবরোধ করে।



এ ঘটনার কিছুক্ষণের মধ্যে সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন এবং শিক্ষার্থীদের সড়ক থেকে সরে যাওয়ার নির্দেশ দেন। জেলা প্রশাসক বলেন, চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুলের কিছু উচ্ছৃঙ্খল ছাত্র একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর-কুমিল্লা প্রধান সড়ক অবরোধ করার চেষ্টা করে। তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে উপস্থিত হন। ছাত্রদের সাথে কথা বলেন এবং ছাত্রদের স্কুলে ফেরত পাঠান। এ ধরনের ঘটনা যেনো ভবিষ্যতে না ঘটে সেজন্যে তিনি শিক্ষার্থীদের সতর্ক করেন। স্কুলের প্রধান শিক্ষককে সতর্ক নজর রাখার জন্যে নির্দেশ দেন জেলা প্রশাসক।



এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৮১৮৯৮
পুরোন সংখ্যা