চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা
সৎ, নিষ্ঠাবান ও সাহসী সাংবাদিক হতে হলে ত্যাগ স্বীকার করতে হয়
ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
মোহাম্মদ মহিউদ্দিন
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। গতকাল শনিবার সন্ধ্যায় কচুয়া পৌর বাজারস্থ মিজবাহ উদ্দীন খান সদনের তৃতীয় তলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রাকিবুল হাসানের সভাপ্রধানে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, নিরন্তর সংগ্রামের মাধ্যমে কাজের পরিধি বিস্তার এবং কাজের মান উত্তরণের মাধ্যমে আপনারা সমাজের সবচাইতে গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে নিজেদের প্রতিষ্ঠত করতে সক্ষম হবেন। সৎ, নিষ্ঠাবান ও সাহসী সাংবাদিক হতে হলে ত্যাগ স্বীকার করতে হয়। আমি বিশ্বাস করি এ ত্যাগ স্বীকার করতে আপনারা ব্রতী হবেন। আপনারা যে পেশায় নিয়োজিত আছেন সেটি গৌরবের পেশা। আপানারা এ পেশায় সমাজের মানুষের কল্যাণে নিজেদের নিযুক্ত করবেন।



তিনি আরো বলেন, আমাদের সকলের মত প্রকাশের অনুকূলে যে স্বাধীন বাক্যের সৈনিক তৈরি করার নিপুণতা প্রয়োজন তা আপনারা আহরণ করতে সক্ষম হবেন। আপনারা তথ্য আদায়ের জন্যে সাহসিকতার সাথে অগ্রসর হবেন। তিনি কচুয়া প্রেসক্লাবের ৪তলা বিশিষ্ট ভবন নির্মাণের কাজ এগিয়ে নিতে তাঁর ব্যক্তিগত তরফ থেকে ৫ লাখ টাকা প্রদানের ঘোষণা দেন।



কচুয়া প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি প্রিয়তোষ পোদ্দারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দীন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন।



অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল প্রধান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল আজিজ শাহীন, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সাবেক সাধারণ সম্পাদক মানিক ভৌমিক, সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ও আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার, সহ-সাংগঠনিক মোঃ ইউনুছ মিয়া, দপ্তর সম্পাদক আবু সাঈদ, প্রচার সম্পাদক মোঃ মহসিন হোসাইন, সাংবাদিক বিল্লাল মাসুম ও ইসমাইল হোসেন বিপ্লবসহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৩৪৩২৩
পুরোন সংখ্যা