চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
ডাঃ দীপু মনি এমপির পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের গণসংযোগ
স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি রাষ্ট্রীয় কাজে দেশের বাইরে থাকায় তাঁর পক্ষে চাঁদপুর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন গণসংযোগ করেছে। ডাঃ দীপু মনি এমপির ভাই বিশিষ্ট চিকিৎসক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের নিয়ে চাঁদপুরের বিভিন্ন স্থানে গণসংযোগ, সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। ২১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি এই গণসংযোগ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন। আগামী নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি এবং ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করতে এই গণসংযোগ করা হয় বলে জানা যায়।



ডাঃ জেআর ওয়াদুদ টিপু এদিন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এর আগে পুরাণবাজারের ব্যবসায়ীদের সাথেও সাক্ষাৎ করেন। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান ইমাম বাদশা, সদস্য মোঃ রফিক উল্লাহ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র হুমায়ুন কবির খান, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, বর্তমান সভাপতি আতাউর রহমান পারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্য নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৯৯৬৮৮
পুরোন সংখ্যা