চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
মতলবে অসহায় পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ
বিএনপি বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
মাহবুব আলম লাভলু
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন। মাঠে আন্দোলন করার ক্ষমতাও তাদের নেই। ক্ষমতায় আসতে পারবে না বুঝে তাদের মাথা খারাপ হয়ে গেছে। তাই বিএনপি নানা কথা বলছে। তারা এখন বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে। বিদেশীদের কাছে ধর্ণা দিয়ে কোনো লাভ হবে না। অতীতের কার্যকলাপের জন্য জনগণের কাছে ক্ষমা চেয়ে ভোট প্রার্থনা করুন।



গতকাল শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর নিজ বাসভবন প্রাঙ্গণে অসহায় পরিবার ও ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ভা-ারে খাদ্যের কোনো অভাব নেই। আপনাদের যা প্রয়োজন তা-ই দেয়া হবে। ত্রাণ ও অসহায়দের মধ্যে বরাদ্দকৃত কোনো সামগ্রী নিয়ে যেন স্বজনপ্রীতি না হয়। ত্রাণ বিতরণের তদারকির দায়িত্বে যারা থাকবেন তারা ঠিকমত বন্টন করবেন। তাহলে কোনো মানুষ কষ্টে থাকবে না।



তিনি আরো বলেন, অসহায় পরিবার যেনো কষ্টে না থাকে, না খেয়ে মারা না যায়, বিনা চিকিৎকায় কষ্টে না থাকে সে বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন, আমরা সে মোতাবেক কাজ করে যাচ্ছি। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নাই। সামনে নির্বাচন। সে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার আবারও প্রতিষ্ঠা করতে হবে।



উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপ্রধানে ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল মজুমদার প্রমুখ।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রাণমন্ত্রীর সহধর্মিণী পারভীন চৌধুরী, উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি শামসুল হক চৌধুরী বাবুল, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা আক্তার অাঁখি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানজিদ সরকার রিয়াদসহ অন্য নেতৃবৃন্দ।



উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ঢেউটিন ও নগদ টাকার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ৯১ টি পরিবার ও ৭ টি প্রতিষ্ঠানকে ২২০ বান্ডেল ঢেউটিন ও প্রতি বান্ডেলের সাথে ৩ হাজার টাকা প্রদান করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২১৩৪৮২
পুরোন সংখ্যা