চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন
স্টাফ রিপোর্টার
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দিনব্যাপী শহরের রসুইঘর চাইনিজ রেস্টুরেন্টে নিবন্ধনের মাধ্যমে জেলা প্রতিনিধি সম্মেলনের কার্যক্রম শুরু হয়। টঝঅওউ এবং টকঅওউ-এর অর্থায়নে অনুষ্ঠিত এ প্রতিনিধি সম্মেলনে নির্বাচন, অভ্যন্তরীণ জনগণ, যোগ্য জনপ্রতিনিধি মনোনয়ন, প্রশিক্ষিত রাজনৈতিক কর্মী ও শান্তিতে বিজয় এ ৫টি বিষয়ের উপর জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ মতামত ও সুপারিশমালা উপস্থাপন করেন। যার আলোকে আগামী জাতীয় নির্বাচন পরিচালনায় চাঁদপুর আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ ইশতেহার তৈরিতে সহায়ক হবে। এছাড়া শান্তিপূর্ণ নির্বাচন পরিচালনার জন্যে শান্তিতে বিজয় শপথ পাঠ অনুষ্ঠিত হয়।



সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। উদ্বোধনী উনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ও সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। অনুষ্ঠান শেষে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী।



অনুষ্ঠানে সার্বিক পরিচালনা ও সহায়তা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর সিনিয়র রিজিওনাল কো-অর্ডিনেটর আবুল বাশার ও প্রোগ্রাম সহকারী মর্তুজা জাহান। প্রতিনিধি সম্মেলনে জেলা আওয়ামী লীগের ও উপজেলার দুই শতাধিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৩৩৭৬৩
পুরোন সংখ্যা