চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
চাঁদপুরের নতুন জেলা প্রশাসক মোঃ কামরুজ্জামান
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দিচ্ছেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত। এ তথ্যটি অনেকটা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের ক'নেতা এবং জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কিছু কর্মকর্তা। আজ বা কালের মধ্যে এ সংক্রান্ত প্রজ্ঞাপন চলে আসবে বলে আশা করা যাচ্ছে।

এদিকে বর্তমান জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান চাঁদপুর থেকে বদলি হয়ে যাচ্ছেন এটা অনেকটা নিশ্চিত। তবে অল্প ক'দিনেই তিনি চাঁদপুরের সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। বিশেষ করে হতদরিদ্র মানুষগুলো যেনো তাদের আশ্রয়স্থল খুঁজে পেয়েছিলো বর্তমান জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমানের মাঝে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৫০২০২
পুরোন সংখ্যা