চাঁদপুর। বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮। ২৬ আশ্বিন ১৪২৫। ৩০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। তোমাদের যে বিপদ-আপদ ঘটে তা তো তোমাদেরই হাতের কামাইয়ের ফল এবং তোমাদের অনেক অপরাধ তিনি ক্ষমা করে দেন।


৩১। তোমরা পৃথিবীতে (আল্লাহকে) ব্যর্থ করতে পারবে না এবং আল্লাহ ব্যতীত তোমাদের কোনো অভিভাবক নেই, সাহায্যকারীও নেই।


৩২। তাঁর মহা নিদর্শনের অন্তর্ভুক্ত হলো পর্বত সদৃশ সমুদ্রে চলমান নৌযানসমূহ।


৩৩। তিনি ইচ্ছা করলে বায়ুকে স্তব্ধ করে দিতে পারেন; ফলে নৌযানসমূহ অচল হয়ে পড়বে সমুদ্র পৃষ্ঠে। নিশ্চয়ই এতে নিদর্শন রয়েছে ধৈর্যশীল ও কৃতজ্ঞ ব্যক্তির জন্যে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


প্রাচীন মহিলার দেহের গহনা অবশ্যই খাদবিহীন হবে।


-জুভেনাল।


 


 


ধরেন যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি কলেজ গেট হতে শিবির কর্মী আটক
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১১ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সরকারি কলেজ গেট হতে শিবির কর্মী সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। আটকের পর পুলিশ তাকে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়।



ঘটনাটি ঘটেছে গতকাল ১০ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭টায়। সন্দেহভাজন এ শিবির কর্মী মতলব উত্তর উপজেলার একজন সরকারি স্বাস্থ্য কর্মী বলে সে পুলিশকে জানিয়েছে। এ ব্যাপারে মডেল থানার পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তারপর তার বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হবে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইব্রাহিম খলিল জানান। পুলিশ ও ছাত্রলীগ নেতারা জানান, গতকাল বুধবার সন্ধ্যায় কলেজের ভেতরে চাঁদপুর-৩ আসনের এমপি ডাঃ দীপু মনির একটি অনুষ্ঠানকে কেন্দ্র কাজ চলছিলো। এ সময় সন্ধ্যায় শিবির কর্মী মোঃ শামছুল আলম (২৬) তার এক সহকর্মীসহ কলেজ শিক্ষক শওকত ইকবাল ফারুকীর সাথে দেখার করার নাম করে কলেজ গেট দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে চান। তখন কলেজের নিরাপত্তা প্রহরী বাধা দিলে সে তাদের সাথে উচ্চস্বরে বাকবিত-ায় লিপ্ত হয়। এ খবর পেয়ে কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোঃ শাহ আলম মোল্লা তাকে কলেজ গেট থেকে অন্য ছাত্রদের সহযোগিতায় ধরে কলেজ অধ্যক্ষের কক্ষে নিয়ে যান। পরে কলেজ কর্তৃপক্ষ রাতেই চাঁদপুর মডেল থানাকে বিষয়টি অবগত করলে থানার অফিসার ইনচার্জের নির্দেশে মডেল থানার উপ-পরিদর্শক সৈকত সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে থানায় নিয়ে যায়।



খবর নিয়ে জানা যায়, মতলব উত্তরের এই স্বাস্থ্য কর্মী গত ৮ বছর পূর্বে চাঁদপুর সরকারি কলেজে শিবিরের কর্মী হিসেবে দলীয় কার্যক্রমে নিয়োজিত ছিলো। তারপর সে সরকারি চাকুরি পেয়ে বিভিন্ন স্থানে চাকুরি শেষে গত ১ বছর পূর্বে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেঙ্ েযোগদান করে। সে শহরের মাদ্রাসা রোড এলাকা থেকে প্রতিদিন আসা-যাওয়া করে অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছিলো।



চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন জানান, ছাত্রলীগ কর্মীরা তাকে আটক করার পর বিষয়টি সন্দেহ হলে থানা পুলিশকে জানাই। পুলিশ এসে তাকে জিজ্ঞাসাবাদের জন্যে থানায় নিয়ে যান। থানা কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে ব্যবস্থাগ্রহণ করবেন।



এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল বলেন, শিবির কর্মী সন্দেহে তাকে আটক করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। উপ-পরিদর্শক সৈকত ও আমি নিজেই বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৯৮৯৮
পুরোন সংখ্যা