চাঁদপুর। শুক্রবার ১২ অক্টোবর ২০১৮। ২৭ আশ্বিন ১৪২৫। ১ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। অথবা তিনি তাদের কৃতকর্মের ফলে সেগুলোকে ধ্বংস করে দিতে পারেন এবং অনেককে তিনি ক্ষমাও করেন।


৩৫। আর আমার নিদর্শনাবলি সম্পর্কে যারা তর্কে লিপ্ত হয়, তারা যেন অবহিত থাকে যে, তাদের (আযাব হতে) কোনো মুক্তি নেই।


৩৬। বস্তুতঃ তোমরা যা প্রদত্ত হয়েছে তা পার্থিব জীবনের ভোগ; কিন্তু আল্লাহর নিকট যা আছে তা উত্তম ও স্থায়ী, (ওগুলি) তাদের জন্যে যারা ঈমান আনে ও তাদের প্রতিপালকের উপর নির্ভর করে।


৩৭। (ওগুলি তাদের জন্য) যারা কবিরা গোনাহসমূহ ও অশ্লীল কর্ম হতে বেঁচে থাকে এবং যখন তারা ক্রোধান্বিত হয় ক্ষমা করে দেয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


ধনে এবং জ্ঞানে বড় হলেই মানুষ মনের দিক থেকে বড় হয় না। -স্মিথ।


 


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


ফটো গ্যালারি
জানুয়ারিতে নতুন নামে আসছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড
--------------প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু
কামরুজ্জামান টুটুল
১২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার দি ফারমার্স ব্যাংক লিঃ গ্রাহক হাজীগঞ্জ শাখার উদ্যোগে উন্নয়ন ও গ্রাহক সমাবেশ ব্যাংকের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক ও প্রধান নির্বাহী এহসান খসরু। তিনি তাঁর বক্তব্যে বলেন, আসছে জানুয়ারি থেকে নতুন নামে আসবে দি ফারমার্স ব্যাংক লিঃ। এজন্যে ইতিমধ্যে আমরা সকল প্রক্রিয়া সম্পন্ন করেছি, আর বিষয়টি বাংলাদেশ ব্যাংকে প্রক্রিয়াধীন রয়েছে। ব্যাংকের সাবেক পরিচালনা পর্ষদের লাগামহীন দুর্নীতির কারণে দি ফারমার্স ব্যাংক গ্রাহকদের আস্থা হারিয়ে ছিলো। এখানে আমানত রেখে অনেকে পেরেশানিতে ছিলেন। অনেক গ্রাহক ব্যাংকের ক্যাশ থেকে খালি হাতে ফিরেছেন। সেই সব দুর্দিনে আপনাদের মনের অবস্থা বুঝতে পারি। চলিত বছরের শুরুতে থেকে আমরা পুরোপুরি ঘুরে দাঁড়ানোর জন্যে কাজ শুরু করি। ইতিমধ্যে আমাদের সকল সেক্টরের সমস্যাগুলো শেষ করে নতুনভাবে এগিয়ে চলেছি। কোনো গ্রাহককে এখন আর ব্যাংক থেকে টাকা না নিয়ে ফেরৎ যেতে হয় না। সকল কর্মকর্তা-কর্মচারী নির্দিষ্ট তারিখে বেতন পেয়ে যান। গত কয়েক মাসে অবিরামভাবে কাজ করার ফলে এখন ব্যাংকটি পরিপূর্ণভাবে দাঁড়িয়েছে। এখন ব্যাংকে গ্রাহকরা ফিরে এসে ডিপোজিট করছে। আসছে কয়েক দিনের মধ্যে লোন শাখা শুরু হবে। ব্যাংকটিকে এখন আমরা কমিটমেন্ট ব্যাংকে রূপান্তর করেছি। আমাদের অফিসার গ্রাহকের সাথে যা কথা দিবে তা অবশ্যই আমরা কমিটমেন্ট হিসেবে দেখবো। আপনারা আমাদের উপর আস্থা রাখবেন, আমরা কমিটমেন্ট দিলাম, আপনাদের আস্থা আর ভঙ্গ হবে না।



কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়ার সভাপতি দিলীপ কুমার সাহা, প্রেসক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির প্রমুখ।



ব্যাংকের ডেপুটি ম্যানেজার (ডিরেক্টর) আবদুল মোতালেবের সভাপ্রধানে স্বাগত বক্তব্য রাখেন হাজীগঞ্জ শাখার এফএভিপি ও শাখা প্রধান মোছলেহ উদ্দিন আহম্মদ (খুশ্বু)।



সমাবেশে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপারেশন) মোঃ শাহাদাত হোসেন, ক্রেডিট ইনচার্জ পারভেজ মজুমদার, মোঃ রোমেন হোসেন, ফয়সাল আহম্মেদ পাটোয়ারী, এমরান হোসেন পাটোয়ারী, তাহমিনা আক্তারসহ হাজীগঞ্জের কয়েকশ' ব্যবসায়ী ও গ্রাহকবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৬১৬১৮১
পুরোন সংখ্যা